Advertisement
০৩ মে ২০২৪
Bigg Boss

এত দিন স্বজনপোষণের বিরোধিতা করেছেন, এ বার নিজেই সেই রাস্তায় হাঁটছেন প্রিয়ঙ্কা

বিনোদন জগতে শুধু নয়, যে কোনও কাজের ক্ষেত্রেই মেধা ও পরিশ্রমের মাধ্যমে নিজের জায়গা তৈরি করার পক্ষপাতী তিনি। অথচ সেই প্রিয়ঙ্কা চোপড়াই এ বার স্বজনপোষণের হয়ে মুখ খুললেন!

Priyanka Chopra hugs Mannara Chopra in a viral video, alerts everyone to be cautious around her family members

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৯:২৯
Share: Save:

বলিউডে চুটিয়ে কাজ করে এখন হলিউডের পরিচিত মুখ প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। কোনও ‘গডফাদার’ ছাড়াই স্রেফ নিজের মেধা ও পরিশ্রমের মাধ্যমে বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করেছেন প্রিয়ঙ্কা। স্বজনপোষণের ঘোর বিরোধী তিনি। নিজের যোগ্যতার জোরেই নিজেকে প্রতিষ্ঠা করার কথা এত দিন বলে এসেছেন তিনি। অথচ সেই প্রিয়ঙ্কাই এখন স্বজনপোষণের পক্ষে সরব!

প্রিয়ঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া। তবে বলিউডে এখনও জায়গা করে উঠতে পারেননি মন্নরা চোপড়া। আপাতত ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী তিনি। দুই তুতো দিদিই নামজাদা অভিনেত্রী। তবে এখনও মায়ানগরীতে বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি। ‘বিগ বস্‌ ১৭’-য় নিজের ব্যক্তিত্বের ছাপও রেখেছেন মন্নরা। তবে সেই কারণে কম সমস্যার মুখোমুখি হননি তিনি। ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে তাঁর একেবারে বনিবনা হয় না। তা হলে কি ‘বিগ বস্‌’-এর ঘরে বেশি দিন টিকতে পারবেন না মন্নরা? মন্নরার দিদির মতে, তাঁকে পরাস্ত করা নাকি একেবারেই সহজ কাজ নয়। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, মন্নরার পাশে দাঁড়িয়ে রীতিমতো হুঁশিয়ারি দিচ্ছেন প্রিয়ঙ্কা। ওই ভিডিয়োয় প্রিয়ঙ্কা বলেন, ‘‘শুধু মন্নরা কেন, আমার পরিবারের যে কোনও সদস্যকে জ্বালাতন করলে তার ফল ভাল হবে না।’’ বিনোদন জগতে জায়গা গড়তে মন্নরাকে কি সাহায্য করবেন প্রিয়ঙ্কা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘অবশ্যই করব। কেন করব না? আমার বোন ও! আমি যতটা পারব, ততটা সাহায্য করব।’’

তবে সেখানেই থামেননি প্রিয়ঙ্কা। মন্নরাকে পাশে নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘মন্নরা নিজের গুণেই তারকা! ও নিজে পরিশ্রম করে যা অর্জন করেছে, তাতে আমি গর্বিত। ওর আমার সাহায্যের দরকার নেই।’’ প্রিয়ঙ্কার এই উত্তরের প্রশংসায় নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের মতে, ‘‘এমন দিদি পাশে থাকলে যে কোনও বোন তরতর করে এগোবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE