Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

হাজার হাজার দর্শকের সামনে স্বামী নিককে জড়িয়ে ধরে চুম্বন করলেন প্রিয়ঙ্কা! দেখুন সেই ভিডিয়ো

শনিবার নিউইয়র্কে সেন্ট্রাল পার্কে ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল’-এ সঞ্চালনার দায়িত্বে ছিলেন বলিউড ডিভা প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা-নিক।

প্রিয়ঙ্কা-নিক। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
নিউইয়র্ক শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share: Save:

নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে তখন জনজোয়ার। ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে’র মঞ্চে দাঁড়িয়ে ‘জোনাস ব্রাদার্স’-এর (আমেরিকার রক ব্যান্ড) নিক জোনাস। মাইক হাতে নিয়ে মঞ্চে ডাকলেন স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসকে। তার পর...।

নাম ঘোষণা হতেই দৌড়ে এসে স্বামী নিককে চুম্বন করলেন ‘দেশি গার্ল’। তাঁদের সেই ঘনিষ্ঠ মুহূর্ত দেখে তখন হাততালি আর উল্লাসে ফেটে পড়ল চারদিক। প্রিয়ঙ্কা-নিকের চুম্বনের দৃশ্য ছড়িয়েছে সমাজমাধ্যমে।

শনিবার নিউইয়র্কে সেন্ট্রাল পার্কে ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল’-এ সঞ্চালনার দায়িত্বে ছিলেন বলিউড ডিভা প্রিয়ঙ্কা চোপড়া। নিকের সঙ্গে সংসার পাতার পর ইদানীং হলিউডেই মন বসিয়েছেন প্রিয়ঙ্কা। বলিউডে সে ভাবে আর দেখাই যাচ্ছে না নায়িকাকে।

নিককে চুম্বনের পর তাঁকে আলিঙ্গনও করেন প্রিয়ঙ্কা, সেই সঙ্গে পাশে দাঁড়িয়ে থাকা নিকের ভাইকেও আলিঙ্গন করেন। তার পরই রসিকতা করে প্রিয়ঙ্কা বলেন, ‘‘নৈশভোজে তোমাদের সঙ্গে দেখা হবে। ঠিক আছে।’’ পরে ইনস্টাগ্রাম স্টোরিতে এই মুহূর্ত নিজেই পোস্ট করেছিলেন ‘দেশি গার্ল’।

চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়ঙ্কা। নিক ও প্রিয়ঙ্কার মেয়ের নাম মালতি ম্যারি চোপড়া জোনাস। সংস্কৃত শব্দ ‘মালতি’র অর্থ ছোট সুগন্ধি ফুল অথবা চাঁদনি রাত। অন্য দিকে, ‘ম্যারি’ লাতিন শব্দ ‘স্টেলা মারিস’ থেকে এসেছে, যার অর্থ সমুদ্রের উপরের তারা। এই খ্যাতনামী দম্পতির মেয়ের নাম ঘিরেও জোর চর্চা চলেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Jonas Priyanka Chopra Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE