Advertisement
০২ মে ২০২৪
Priyanka Chopra

‘কালি বিল্লি’-র মতো গায়ের রং! তাই বলিউডে বাকিদের চেয়ে বেশি পরিশ্রম করতে হত প্রিয়ঙ্কাকে?

গায়ের রং ফরসা নয় বলে ইন্ডাস্ট্রিতে কথা শুনতে হয়েছে প্রিয়ঙ্কাকে! গান নিয়ে কেরিয়ার গড়া হয়নি বলে আক্ষেপ অভিনেত্রীর। প্রকাশ করলেন জীবনের সেই অন্ধকার দিক।

Priyanka Chopra recalls being called \\\\\\\'black cat\\\\\\\'

প্রদীপের নীচের অন্ধকারের মতো প্রিয়ঙ্কার জীবনেও যে কিছু তিক্ত অভিজ্ঞতা লুকিয়ে থাকতে পারে, কে জানত! —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৮:৩৮
Share: Save:

বলিউডে তিনি সফল অভিনেত্রী। হলিউডেও কাজ করছেন। আবার ব্যক্তিগত জীবনেও সুখী স্ত্রী ও মা অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু প্রদীপের নীচের অন্ধকারের মতো তাঁর জীবনেও যে কিছু তিক্ত অভিজ্ঞতা লুকিয়ে থাকতে পারে, কে জানত! ‘দেশি গার্ল’ সম্প্রতি প্রকাশ করলেন সেই সব কথা।

তথাকথিত ফরসা নন তিনি, তাই বলিউডে তাঁকে ‘ব্ল্যাক ক্যাট’ বলে সম্বোধন করা হত। অভিনেত্রীর মতে, আমাদের ঔপনিবেশিক অতীতের ধারণা থেকে এই মনোভাবের জন্ম। একশো বছর ধরে ব্রিটিশরা এমনটা বলে গিয়েছেন। আমরা এখনও লালন করে চলেছি সেই মানসিকতা। অভিনেত্রী মনে করেন, তিনি যথেষ্ট সুন্দরী নন। তাই আরও পরিশ্রম করে তাঁকে কাজ করতে হত বলেও তিনি মনে করেন। যদিও তাঁর ভাবনায়, তাঁর যে সব সহকর্মীর ত্বক উজ্জ্বল, তাঁদের থেকে তিনি সম্ভবত খানিক বেশি প্রতিভার অধিকারী।

সঙ্গীতে তাঁর সংক্ষিপ্ত কেরিয়ার নিয়েও অকপট অভিনেত্রী। ভাল গানও করেন প্রিয়ঙ্কা। কিন্তু কেন নিয়মিত গান না তিনি? বললেন, “গানবাজনার সঙ্গে জড়িত মানুষদের নানা জায়গায় যেতে হয়। খুবই ব্যস্ত সময় কাটে তাঁদের। এই কারণেই হয়ে উঠল না। এত সময় কোথায়!”

প্রিয়ঙ্কা জানালেন, রকস্টারদের সম্মান করেন তিনি, তবে মানেন, দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয় এই গানবাজনা। তাঁর স্বামী নিক জোনাস জনপ্রিয় পপতারকা। তাঁর সঙ্গে বেড়াতে ভালবাসেন অভিনেত্রী। জোনাস ভাইদের মঞ্চে দেখতে পছন্দ করেন তিনি। অভিনেত্রীর মতে, মঞ্চে তাঁদের দেখা একটা অসাধারণ অভিজ্ঞতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Dark Compexion Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE