Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Priyanka Sarkar: অস্থিবিদদের মতে, প্রিয়াঙ্কার সেরে উঠতে বেশ কয়েক মাস, শ্যুটিং ফ্লোরে কবে? বলা যাচ্ছে না

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ ডিসেম্বর ২০২১ ১৮:১৬
খুব তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে ফিরবেন না প্রিয়াঙ্কা।

খুব তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে ফিরবেন না প্রিয়াঙ্কা।

বাইকের ধাক্কায় পায়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়াঙ্কা সরকার। হাসপাতাল সূত্রে খবর, দুর্ঘটনায় তাঁর পায়ের টিবিয়ায় চোট লেগেছে। অস্ত্রোপচার করে অভিনেত্রীর পায়ে প্লেট বসানো হয়েছে। কিন্তু এই অস্ত্রোপচারের পরে কবে ফের কাজে ফিরতে পারবেন প্রিয়াঙ্কা? স্বাভাবিক ভাবে হাঁটাচলাই বা করতে পারবেন কবে থেকে?

অস্থিবিদ সুদীপ মুখোপাধ্যায়ের কথায়, পায়ের কোন অংশের হাড় ভেঙেছে, তার উপরে সবটা নির্ভর করছে। তবে যে কোনও হাড় ভাঙলেই সেটি জুড়তে মোটামুটি তিন থেকে চার মাস মতো সময় লাগবে বলে জানিয়েছেন তিনি। পেশার খাতিরে অভিনেতাদের অনেক সময়ই নাচ, গান এবং বিভিন্ন কঠিন স্টান্ট করতে হয়। সুদীপ মনে করছেন, ভাল ভাবে ফিজিওথেরাপি করা হলে আগের মতো সেই কাজগুলিও করতে পারবেন প্রিয়াঙ্কা। কিন্তু পায়ের হাড় জোড়া লাগার পরেও পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগবে তাঁর।

চিকিৎসক বললেন, “খুব ভাল ভাবে ফিজিওথেরাপি হলে পা ঠিক হতে ছ’ মাস পর্যন্ত সময় লাগতে পারে। ছ’ মাসটা বেড়ে ন’ মাস হতে পারে। আশা করা যায়, তার পর হাঁটাচলা করতে আর কোনও অসুবিধা হবে না। হাড় জোড়া লাগার পর তিন মাস পর্যন্ত সেই পায়ে কোনও রকম ভার দেওয়া যাবে না। কিন্তু পায়ে প্লেট বসানো থাকলে অনেক সময় ব্যথা হতে পারে। সে ক্ষেত্রে হাড় জোড়া লাগার পর প্লেট সরিয়ে নেওয়াই ভাল।”

সুদীপের সঙ্গে একমত চিকিৎসক রণেন রায়। তাঁর কথায়, “প্রিয়াঙ্কার পায়ের চোটটি গুরুতর। আড়াই থেকে তিন মাসের আগে এই হাড় জোড়া লাগবে না। পুরোপুরি ঠিক হতে তারও বেশি সময় লেগে যাবে।”

Advertisement

অস্থিবিদ সুদীপ্ত ঘোষের কথায়, “এক থেকে দেড় মাসের মধ্যে আহত পায়ের উপর ভর দিয়ে হাঁটাচলা করতে পারবেন প্রিয়াঙ্কা। তবে ওয়াকার বা লাঠি ছাড়া হাঁটতে এখনও ওঁর মাস তিনেক সময় লাগবে। কিন্তু শ্যুটিংয়ে ফিরে স্বাভাবিক ভাবে নাচ, গান, ছোটাছুটি করতে এখনও কম করে ছ’ মাস মতো সময় লাগবে।” তিনি মনে করছেন, একবার পায়ের হাড় জোড়া লেগে গেলেই পুরোপুরি স্বাভাবিক ভাবে হাঁটাচলা করতে পারবেন প্রিয়াঙ্কা।

অর্থাৎ পুরোপুরি সুস্থ হতে বেশ কয়েক মাস সময় লাগবে প্রিয়াঙ্কার। শ্যুটিং ফ্লোরে ফের কবে ফিরতে পারবেন, সে বিষয়ে এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

শুক্রবার রাতে শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তীও। আহত দুই অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন ছাড়া পেয়ে গেলেও বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে থেকে যান প্রিয়াঙ্কা। আপাতত সেই মত্ত বাইকচালকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement