Advertisement
০৩ মে ২০২৪
Rana Sarkar

শনিবার রাতে আচমকাই নেটমাধ্যম থেকে উধাও রানা সরকার! কী হয়েছিল?

তিনি একটু বেশিই স্পষ্টবক্তা। সমাজমাধ্যমে কোনও কিছু নিয়ে কথা বলতেই পিছপা হন না রানা সরকার। এ বার সেই মাধ্যম থেকেই সরে গেলেন তিনি।

বেশ কিছু ক্ষণের জন্য নেটমাধ্যম থেকে উধাও রানা?

বেশ কিছু ক্ষণের জন্য নেটমাধ্যম থেকে উধাও রানা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৩:৩২
Share: Save:

টলিপাড়ার অন্যতম চর্চিত নাম রানা সরকার। বিভিন্ন সময়ে বিভিন্ন রকম মন্তব্যের জন্য শিরোনামে উঠে এসেছেন তিনি। কখনও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে কটাক্ষ, কখনও আবার দেব। কিছু বলতেই ভয় পান না তিনি। কিন্তু আচমকাই শনিবার রাতে নেটমাধ্যম থেকে উধাও প্রযোজক রানা। কী এমন ঘটল? যাঁর উপস্থিতি কি না প্রতিটা মুহূর্তে উপলব্ধি করতে পারে দর্শক, তিনিই নাকি সব জায়গা থেকে নিজেকে সরিয়ে নিলেন!

আনন্দবাজার অনলাইনের তরফে রানার থেকে জানতে চাওয়া হয়েছিল। প্রযোজক জানান, তাঁর সোশ্যাল মিডিয়া কারা হ্যাক করার চেষ্টা করেছে। তাই নিজের সব অ্যাকাউন্ট বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। তবে রবিবার সকালে আবারও পুরনো ফর্মে দেখা গেল তাঁকে। ফেসবুক ছাড়া অন্যান্য অ্যাকাউন্ট যদিও এখনও বন্ধই রেখেছেন তিনি।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে পুজোর ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’, ‘কাছের মানুষ’। ছবি দু’টির ব্যবসার অঙ্কের হিসাব মাঝেমাঝেই দিচ্ছিলেন প্রযোজক। সেখানেই নাকি বেধেছে গোলমাল। শোনা যাচ্ছে দেবের ‘কাছের মানুষ’ প্রসঙ্গে লেখার ফলে বেজায় চটেছে নায়কের ভক্তরা। দেবের ভক্তদের তরফ থেকেই নাকি অভিযোগ জানানো হয়েছে। সেই জন্যই নাকি বেশ কিছু ভোগান্তি পোহাতে হচ্ছে তাঁকে। যদিও অভিযোগের কোনও প্রমাণ মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rana Sarkar Tollywood Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE