Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tollywood: প্রসেনজিৎ না দেব! কার ‘কাছের মানুষ’ ইশা সাহা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ অক্টোবর ২০২১ ১৬:২৭
প্রসেনজিৎ-ইশা-দেব।

প্রসেনজিৎ-ইশা-দেব।

রুপোলি পর্দা বলছে, আপাতত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তুলনায় দেবেরই বেশি কাছাকাছি ইশা সাহা। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পুজো-মুক্তি ‘গোলন্দাজ’ তার হাতেগরম প্রমাণ। বড় পর্দায় নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী আর কৃষ্ণকমলিনীর সেই রসায়ন ভাল করে ফুটে ওঠার আগেই ফের ধামাকা! দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের আগামী ছবি ‘কাছের মানুষ’-এও ফের নায়িকা ইশা সাহা। এবং সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’-এর পর দেব প্রযোজিত এই ছবিতে ফের মুখোমুখি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সাংসদ-তারকা।

দেবীপক্ষে মুক্তি পাওয়া ছবির মোশন পোস্টারে বড় হরফে লেখা, মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ-ইশা-দেব। দূর থেকে একটি ট্রেন ছুটে আসছে। লাইনের উপরে মুখোমুখি বসে টলিউডের অভিভাবক এবং দেব। দুই তারকার শরীরী ভঙ্গিতে প্রতি মুহূর্তে লড়ে নেওয়ার মনোভাব স্পষ্ট। পোস্টার আরও জানিয়েছে, ছবির পরিচালক পথীকৃৎ বসু। ২০২২-এর গ্রীষ্মে প্রেক্ষাগৃহে আসতে পারে দেবের নতুন ছবি।

Advertisement

আর এই পোস্টারই ফের খুলে দিয়েছে প্রশ্নের দরজা। দুই নায়ক যদি রেললাইনের মতো সমান্তরাল ভাবেই পর্দায় অবস্থান করেন, ইশা তবে কার হবেন? আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল নায়িকার সঙ্গে। ফোনে তিনি অধরা। তবে দেবের এই প্রাক-পুজো উপহারে খুশি তাঁর অনুরাগী-দর্শকেরা। সবাই জানেন, দেবের ছবি মানেই তার শুরু থেকে শেষ পর্যন্ত চমকে ঠাসা। নিত্যনতুন বিষয়বস্তু তুলে ধরা পরতে পরতে। অন্য দিকে, প্রযোজক জিতের পরে প্রযোজক দেবের ছবিতে কাজ করতে চলেছেন প্রসেনজিৎ। নিজেকে সমসাময়িক রাখতে তিনিও যে এই প্রজন্মের সঙ্গে হাত মেলাতে সমান আগ্রহী, মহালয়ায় প্রকাশিত নতুন ছবির মোশন পোস্টার কি সে ইঙ্গিতই দিচ্ছে?

আরও পড়ুন

Advertisement