Advertisement
০৫ মে ২০২৪
Tota Roy Chowdhury

Tota Roy Chowdhury: বড়দিনে ফিরছে ‘ফেলুদা’, শরীরে শান দিয়েই মহালয়ায় ঘোষণা টোটার

মগজ থেকে শরীর, স্বয়ংসম্পূর্ণ থাকতেই ‘ডাইভ ভল্ট’-এর অভ্যাস করে ফেলেছেন টোটা রায়চৌধুরীর

২৫ ডিসেম্বরে ওয়েব প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ মুক্তি পাবে ‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় সিরিজ ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’।

২৫ ডিসেম্বরে ওয়েব প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ মুক্তি পাবে ‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় সিরিজ ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১৬:১৬
Share: Save:

তাঁর পরবর্তী ফেলুদার খবর আনন্দবাজার অনলাইনকে প্রথম জানিয়েছিলেন টোটা রায়চৌধুরী। ২৫ ডিসেম্বরে ওয়েব প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ মুক্তি পাবে ‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় সিরিজ ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’। মহালয়ার সকালে সেই খবরই তিনি ছড়িয়ে দিলেন অনুরাগীদের মধ্যে। টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকে নিজের শরীরচর্চার ভিডিয়ো-সহযোগে জানালেন, শীত পড়লেই ফেলুদা আসবেন গত বছরের মতো। প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’-এর প্রথম সিরিজ ‘ছিন্নমস্তার অভিশাপ’ মুক্তি পেয়েছিল ২০২০-র ২৫ ডিসেম্বর।

দেবীপক্ষের প্রথম দিনে সুখবর দিয়েছেন। পাশাপাশিই আরও এক বার প্রকাশ্যে অভিনেতার শরীরচর্চার প্রতি জোরদার টান। অনুগামীদের সঙ্গে ভিডিয়ো ভাগ করে নিয়ে টোটার দাবি, ‘ফেলুদার মগজাস্ত্রের মতো তাঁর শরীরাস্ত্রও যথেষ্ট ধারালো ছিল।’ নিজের দাবি অক্ষরে অক্ষরে মেনে মগজ এবং শারীরিক দিক থেকে স্বয়ংসম্পূর্ণ থাকতেই নিজের বাড়ির জিমে ‘ডাইভ ভল্ট’ অভ্যাস করেছেন তিনি। যা দেখে অনুরাগীদের দাবি, এই মধ্য বয়সেও যে কোনও ধরনের শরীরচর্চায় এমন অনায়াস সম্ভবত একমাত্র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘রোহিত সেন’কেই দেখা যায়।

‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় সিরিজ সম্পর্কে এর আগে টোটা বলেছিলেন, ‘‘এই সিরিজে আমরা বড় ঝুঁকি নিয়েছি। আগের দফায় সবাই সনাতনী ফেলুদাকে দেখেছেন। নতুন সিরিজে পোশাক পরিচ্ছদে ফেলুদা অনেকটাই আধুনিক।’’ অভিনেতার কথায়, ২০১৫-র ভূমিকম্পের পর নেপাল-সহ কাঠমান্ডু আমূল বদলে গিয়েছে। সিরিজে সেই নতুন কাঠমান্ডু উঠে আসার পাশাপাশি ফেলুদা এবং তাঁর সহকারী-সহ সবাইকে দেখা যাবে হালফিলের পোশাকে। তবে সংলাপ সত্যজিৎ রায়েরই। নব্য ‘ফেলুদা’র মতে, কিংবদন্তীর লেখায় কলম চালানোর সাহস কারওরই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE