Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit-Ditipriya: প্রসেনজিৎকে জড়িয়ে ধরলেন দিতিপ্রিয়া, ছবি প্রকাশ্যে

‘আয় খুকু আয়’। প্রথম দেখা হল টলিপাড়ার বাবা-মেয়ের সঙ্গে। প্রকাশ পেল জিৎ প্রযোজিত, শৌভিক কুন্ডু পরিচালিত ছবির চরিত্রগুলির প্রথম চেহারা।

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৬:১০
Share: Save:

‘আয় খুকু আয়’। প্রথম দেখা হল টলিপাড়ার বাবা-মেয়ের সঙ্গে। প্রকাশ পেল জিৎ প্রযোজিত, শৌভিক কুন্ডু পরিচালিত ছবির চরিত্রগুলির প্রথম চেহারা। বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া রায়।

গোলাপি এবং সাদা চেক চেক শার্টে প্রসেনজিৎ এবং সবুজ সালোয়ার পরে দিতিপ্রিয়া। প্রসেনজিতের মাথার সামনে চুল নেই। গালে অগোছালো কাঁচা-পাকা দাঁড়ি। নীচে রংচটা ধুতি। দিতিপ্রিয়ার মাথায় মাঝে সিঁথি করে চুল পেতে আঁচড়ানো।

পর্দার বাবা-মেয়ে

পর্দার বাবা-মেয়ে

পরিচালক এর আগে বলেছিলেন, ‘‘শহুরে বাবা-মেয়ে নয়, আমার ছবি শোনাবে গঞ্জের বাবা-মেয়ের কাহিনি। আজও যা বড় পর্দায় কেউ ধরেননি!’’ চেহারা প্রকাশ্যে আসতে মফস্স‌লি ছোঁয়া দেওয়া হয়েছে শহুরে প্রসেনজিতের চেহারায়। আর বাকিটা এখনই বলা যাবে না।’’

নতুন প্রসেনজিৎ

নতুন প্রসেনজিৎ

সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস, রশিয়াদ রশিদ মিথিলাকে দেখা যাবে এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE