Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Prasenjit Chatterjee

Prosenjit: টানা ১৪ ঘণ্টা গানের দৃশ্যে অভিনয়! প্রসেনজিৎ শেষ করলেন ‘আয় খুকু আয়’-এর শ্যুট

এ দিনও বুম্বাদার পরনে গোলাপি-সাদা চেক শার্ট। রংচটা ধুতি। সবুজ সালোয়ার-কামিজে দিতিপ্রিয়া। প্রসেনজিতের মাথার সামনে চুল নেই। গালে অগোছালো কাঁচা-পাকা দাড়ি

এ দিনও বুম্বাদার পরনে গোলাপি-সাদা চেক শার্ট। রংচটা ধুতি। সবুজ সালোয়ার-কামিজে দিতিপ্রিয়া।

এ দিনও বুম্বাদার পরনে গোলাপি-সাদা চেক শার্ট। রংচটা ধুতি। সবুজ সালোয়ার-কামিজে দিতিপ্রিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৫:৫৫
Share: Save:

এক টানা ১৪ ঘণ্টার শ্যুটিং। ভারী প্রস্থেটিক রূপটানে নিজের ভোল বদলে নেওয়া। এ ভাবেই রবিবার থেকে রাতভর শ্যুট করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-দিতিপ্রিয়া রায়। শেষ করলেন শৌভিক কুণ্ডুর নতুন ছবি ‘আয় খুকু আয়’-এর শ্যুট। তার পরেও রূপটান না তুলেই পুরো দলের সঙ্গে ছবি তুলেছেন বুম্বাদা। মঙ্গলবার সেই ছবি ভাগ করে নিয়েছেন। আনন্দবাজার অনলাইনকে এর আগেই পরিচালক জানিয়েছিলেন, এই ছবিতে বাবা-মেয়ের গল্প জায়গা করে নিয়েছে।
শ্যুট শেষ কোন দৃশ্য দিয়ে? মঙ্গলবার শৌভিক আনন্দবাজার অনলাইনকে বলেছেন, ‘‘বাবা-মেয়ের গানের দৃশ্যের মন্তাজ দিয়েই শ্যুট শেষ হল আমাদের। পার্পল মুভি স্টুডিয়োয় সেট তৈরি হয়েছিল। সেখানেই আমরা সবাই ছিলাম ১৪ ঘণ্টা।’’ অভিনেতা জিৎ এই ছবির প্রযোজক।

এ দিনও বুম্বাদার পরনে গোলাপি-সাদা চেক শার্ট। রংচটা ধুতি। সবুজ সালোয়ার-কামিজে দিতিপ্রিয়া। প্রসেনজিতের মাথার সামনে চুল নেই। গালে অগোছালো কাঁচা-পাকা দাড়ি। দিতিপ্রিয়ার মাথায় মাঝে সিঁথি করে চুল পেতে আঁচড়ানো। ছবিতে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’র দ্বৈত চরিত্র। পরিচালকের দাবি, চরিত্রের মতোই বুম্বাদাকে একেবারে অন্য পেশায় দেখা যাবে। এই পেশায় অভিনয় করতেও তাঁকে এর আগে কেউ দেখেননি। চিত্রনাট্য অনুযায়ী, একাধিক বয়স ছুঁয়ে যাবেন বু্ম্বাদা। তার জন্য প্রস্থেটিক রূপটান প্রয়োজন। সেই দায়িত্বে রূপটানশিল্পী সোমনাথ কুণ্ডু। শ্যুট শেষ করে বুম্বাদা তাঁকেও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

‘আয় খুকু আয়’-তেই বুম্বাদার বিপরীতে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলা। সঙ্গে থাকবেন এক ঝাঁক অভিনেতা। তালিকায় সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

শুধু জুটিতে নয়, ছবির গানের ক্ষেত্রেও সাহসের পরিচয় দিতে চলেছেন পরিচালক এবং সুরকার রণজয় ভট্টাচার্য। এই ছবিতে আবার হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের গাওয়া ‘আয় খুকু আয়’ শোনা যাবে নতুন ভাবে। খবর, গানটিকে এই সময়ের মতো করে বাঁধতে চলেছেন রণজয়। সম্ভবত কণ্ঠে শ্রীকান্ত আচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prasenjit Chatterjee Ditipriya Roy Tollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE