Advertisement
০৪ মে ২০২৪
Fire At Saregamapa Set

‘ভাগ্যিস আমরা শুটিংয়ে ছিলাম না!’ স্টুডিয়োয় অগ্নিকাণ্ডের প্রতিক্রিয়া জানালেন রচনা

সোমবার সকালে আগুন লাগে ডিআরআর স্টুডিয়োয়। সেখানেই শুটিং চলে ‘দিদি নম্বর ওয়ান’-এর। ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানালেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, নির্বাচনী প্রচার নিয়েও কথা বললেন তৃণমূলের তারকা প্রার্থী।

Rachna Banerjee reacts on the massive fire break out at Bengali reality show dadagiri and didi no 1

(বাঁ দিকে) সোমবার সকালে রাজারহাটের স্টুডিয়োয় জলন্ত মেকআপ ভ্যান। রচনা বন্দ্যোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৭:১৯
Share: Save:

রাজারহাটের ডিআরআর স্টুডিয়োতে আগুন লাগে সকাল সাড়ে ১১টা নাগাদ। ‘দাদাগিরি’ থেকে ‘দিদি নম্বর ওয়ান’, ‘সারেগামাপা’-র মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের শুটিং হয় এই স্টুডিয়োয়। ঘটনা নিয়ে ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালিকা এবং লোকসভা নির্বাচনের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলল আনন্দবাজার অনলাইন।

“নিঃসন্দেহে দুঃখজনক ঘটনা। প্রচুর ক্ষয়ক্ষতির ব্যাপার রয়েছে। দু’টি মেকআপ ভ্যান পুড়ে যাওয়া চাট্টিখানি কথা নয়! কেউ আহত হননি, সেটা সব থেকে স্বস্তিদায়ক,” বললেন অভিনেত্রী।

রচনা বন্দ্যোপাধ্যায় নিজেও শুটিং করেন সেখানে। অভিনেত্রীর কথায়, “ওখানে পরশু আমার ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং হওয়ার কথা। ভাগ্যবশত অগ্নিকাণ্ডের সময় আমরা কেউ শুটিংয়ে ছিলাম না। সকলে নিরাপদে আছি, এটা বড় কথা। না হলে আরও অনেক বেশি ক্ষতি হয়ে যেতে পারত। ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ওয়ান’ বা অন্য কোনও শুটিং হচ্ছিল না। তাই শুটিং ফ্লোর খালি ছিল।”

জোরকদমে চলছে নির্বাচনী প্রচার। পাশাপাশি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের শুটিংও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। দু’দিকে কী ভাবে সমতা বজায় রাখছেন রচনা? “যখন যে রকম সময় পাচ্ছি, শুট করে দিয়ে যাচ্ছি। আজ রাত্রে বা আগামিকাল সকালে হুগলি যাব। এখন একটা বিষয়ে এমন ভাবে ডুবে আছি যে, বাকি সব কিছু থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছি”, উত্তর দিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE