Advertisement
২৮ নভেম্বর ২০২২
Tahsan Rahman Khan

আয়রার জন্মদিনে নেটমাধ্যমে সৃজিত-মিথিলার শুভেচ্ছা, নেই তাহসানের পোস্ট

নস্টাগ্রামে অনেকগুলি ছবির একটি কোলাজ পোস্ট করেছেন মিথিলা। উপরের দিকে রয়েছে আয়রার জন্মের মুহূর্তের ছবি।

মিথিলা-আয়রা-সৃজিত এবং তাহসান।

মিথিলা-আয়রা-সৃজিত এবং তাহসান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১৮:৪২
Share: Save:

দেখতে দেখতে ৮-এ পা দিল তাহসান রহমান খান এবং রাফিয়াত রাশিদ মিথিলার একমাত্র কন্যা আয়রা। স্বাভাবিক ভাবেই তার বিশেষ দিনে স্মৃতিমেদুর মিথিলা। ঠিক ৮ বছর আগে ফিরে গেলেন তিনি যে দিন প্রথমবার সন্তানকে দেখেছিলেন তিনি, প্রথম কোলে নিয়েছিলেন তাকে।

Advertisement

ইনস্টাগ্রামে অনেকগুলি ছবির একটি কোলাজ পোস্ট করেছেন মিথিলা। উপরের দিকে রয়েছে আয়রার জন্মের মুহূর্তের ছবি। তার সঙ্গেই রয়েছে মিথিলার সঙ্গে তার নানা বয়সের নানা মুহূর্তরা। বিবরণীতে আয়রাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মিথিলা লিখেছেন, ‘তোমাকে পাওয়া আমার সৌভাগ্য। মাতৃত্বের আনন্দময় ৮ বছর’। শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে সাবনাম ফারিয়ার মতো দুই বাংলার অনেক তারকা জন্মদিনে ভালবাসা জানিয়েছেন আয়রাকে।

অন্য দিকে, অতিমারি বাধা হয়ে দাঁড়িয়েছে আয়রা এবং সৃজিত মুখোপাধ্যায়ের পথে। মিথিলার সঙ্গে সে বাংলাদেশে। অগত্যা ভিডিয়ো কলেই শুভেচ্ছা জানাতে হয়েছে আয়রাকে। সেই সাক্ষাতেরই স্ক্রিনশট ভেসে উঠল সৃজিতের ইনস্টাগ্রামের দেওয়ালে। তিনি লিখলেন, ‘যার জন্য আমার জীবনটা একটু হলেও সার্থক, তাকে জন্মদিনের শুভেচ্ছা। তার জন্যই এই কঠিন সময় হাসতে পারছি’।

Advertisement

তবে তাহসানের নেটমাধ্যমে মেয়েকে নিয়ে এখনও পর্যন্ত কোনও পোস্ট দেখা যায়নি। গত কয়েকদিন ধরেই নেটমাধ্যমে বিশেষ সক্রিয় নন বাংলাদেশের গায়ক-অভিনেতা। আনন্দবাজার ডিজিটালের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, ফোনে পাওনা যায়নি তাঁকে। এই দিন বিশেষ কোনও পোস্ট না থাকলেও মাঝেমধ্যেই তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে ভেসে ওঠে মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি, ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.