Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul Arunoday Banerjee: ইনস্টাগ্রামে একসঙ্গে রাহুল এবং ‘প্রিয়’ সন্দীপ্তা, আবেগে ভাসলেন নেটাগরিকরা

টলিপাড়ায় রাহুল-সন্দীপ্তার সম্পর্কের গুঞ্জন নতুন নয়। শোনা যায়, স্টার জলসার এই ধারাবাহিক করতে গিয়েই দু’জনের আলাপ।

রাহুল-সন্দীপ্তা।

রাহুল-সন্দীপ্তা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১২:৩৯
Share: Save:

যা আগে কখনও করেননি, এ বার সেটাও করে ফেললেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই প্রথম সন্দীপ্তা সেনের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিলেন অভিনেতা।

সম্ভবত ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের কোনও এক দৃশ্যের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। বেশি শব্দ খরচ না করে শুধু লিখেছেন, ‘প্রিয়’। এ ভাবেই মাত্র একটি শব্দে ধারাবাহিক এবং নায়িকার প্রতি নিজের অনুভূতি জানিয়েছেন রাহুল।

টলিপাড়ায় রাহুল-সন্দীপ্তার সম্পর্কের গুঞ্জন নতুন নয়। শোনা যায়, স্টার জলসার এই ধারাবাহিক করতে গিয়েই দু’জনের আলাপ। এর পরেই নাকি পর্দার প্রেম গড়ায় বাস্তবে। তবে আর পাঁচটা তারকা যুগলের মতো নেটমাধ্যমে প্রেম প্রদর্শনে বিশ্বাসী নন তাঁরা। অতি সন্তর্পণে এড়িয়ে যান বিয়ে বা সম্পর্ক বিষয়ক যে কোনও প্রশ্ন।

ইন্ডাস্ট্রির বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হন রাহুল -সন্দীপ্তা। গত ডিসেম্বর মাসে পরিবার এবং বন্ধুদের সঙ্গে পুরুলিয়াতেও ঘুরে এসেছেন দু’জন। কিন্তু কোনও ক্ষেত্রেই নেটমাধ্যমে একসঙ্গে ছবি দিতে দেখা যায়নি তাঁদের।

দিন কয়েক আগে একই ভাবে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ এবং রুকমা রায়ের সঙ্গে ‘দেশের মাটির’-র দৃশ্যের ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন অভিনেতা। দুই ক্ষেত্রেই ছবির বিষয়বস্তু পর্দার সমীকরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Sandipta Sen Rahul Arunoday Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE