Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Desher Mati: সেটে কান্নাকাটি! তোমার জন্য খুব মনখারাপ করবে রাহুলদা, শেষ লাইভে ভেঙে পড়লেন রুকমা

রুকমা রায়ের কাজল ঘেঁটে গিয়েছে, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় চোখের কোণায় চিকচিকে জল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ অক্টোবর ২০২১ ২১:৪২
রাহুল-রুকমার শেষ লাইভ

রাহুল-রুকমার শেষ লাইভ

রুকমা রায়ের কাজল ঘেঁটে গিয়েছে। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের চোখের কোণে চিকচিকে জল।

মঙ্গলবার শ্যুট শেষ ধারাবাহিক ‘দেশের মাটি’র। শট দিয়েই রূপটানের ঘরে রাজা-মাম্পি। ২৩৫ পর্বের পর শেষ লাইভে এসে রুকমার স্বীকারোক্তি, ‘‘আর দেখতে পাব না! তোমার জন্য খুব মনখারাপ করবে রাহুলদা!’’ এ ভাবেই যেন শেষ হয়েও হল না শেষ ‘রাম্পি’র পথচলা। শট শেষে সবার জন্য ছিল ‘দেশের মাটি’-র ছবি আঁকা কেক। আর ছিল সেট জুড়ে কান্নাকাটি। রাহুলের কথায়, ‘‘দুটো বাচ্চা বাচ্চা ছেলে-মেয়ে রুকমা আর দিব্যজ্যোতি দত্ত ওরফে ‘কিয়ান’ একে অন্যকে জড়িয়ে ধরে হাপুস নয়নে কেঁদেছে।’’ কেঁদেছেন রাহুল নিজেও। লালচে, ফোলা চোখ তার সাক্ষী।

স্টার জলসার আরও একটি ধারাবাহিক নিয়ে ঠিক এ রকমই হয়েছিল। ‘এখানে আকাশ নীল’ এ ভাবেই আচমকা শেষ হয়েছিল। মুখ্য দুই অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় এবং অনামিকা চক্রবর্তী ওরফে ‘উজান-হিয়া’র জন্য হাত কেটেছিলেন তাঁদের অনুরাগীরা। ‘দেশের মাটি’র গন্ধ আর না পাওয়ার দুঃখে সবাই চোখের জলে ভিজলেন। সঙ্গে অনুরোধ, ‘আবার তোমরা নতুন রূপে আমাদের কাছে ফিরবে তো?’

Advertisement

পর্দার রসায়ন জাদু মুহূর্ত তৈরি করেছিল প্রতি পর্বে। তারই শেষ ঝলক রাহুলের ইনস্টাগ্রাম থেকে করা লাইভ সম্প্রচারণে। কথা বলতে বলতে বারেবারে চোখ ভিজেছে দু’জনেরই। ‘‘আগামী কাল সকাল থেকে রাজা-মাম্পি আর আমাদের সঙ্গে থাকবে না’’, বলতে বলতে গলা ধরে আসে পর্দার ‘রাজা’র। অনুরাগীদের আবদারে ‘মাম্পি’ গেয়েছেন ধারাবাহিকের মূল সঙ্গীত। নচিকেতা চক্রবর্তীর ‘নীলাঞ্জনা’ এ দিনও ছিল ‘রাম্পি’র সঙ্গে।

রাহুলের বুজে আসা গলায়, ‘এর পর বিষণ্ণ দিন বাজে না মনোবীণ, অবসাদে ঘিরে থাকা সে দীর্ঘ দিন!’

আরও পড়ুন

Advertisement