Advertisement
০৫ মে ২০২৪
Rahul Mahajan

গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছে বার বার, কী কারণে তিন নম্বর বিয়ে ভাঙছে রাহুল মহাজনের?

২০০৬ থেকে ২০১৮ সালের মধ্যে তিন বার বিয়ে করেছেন রাহুল মহাজন। গত দু’বারের মতো এ বারও বিবাহবিচ্ছেদ হতে চলেছে ‘বিগ বস্’ খ্যাত তারকার।

Rahul Mahajan to divorce third wife natalya after five years of marriage

রাহুল-নাতাল্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৬:১৩
Share: Save:

প্রথম বার বিয়ে করেছিলেন ২০০৬ সালে। ১৩ বছরের বন্ধু পেশায় পাইলট শ্বেতা সিংহকে। স্ত্রী শ্বেতার গায়ে মাঝেমধ্যেই হাত তুলতেন রাহুল মহাজন। ফলত বছর দুয়েকের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। দ্বিতীয় বার বিয়ে করেন টিভি পর্দায়। একটি রিয়্যালিটি শোয়ের মাধ্যমে জীবনসঙ্গিনী খুঁজে নেন তিনি। ‘রাহুল দুলহনিয়া লে জায়েগা’ শোয়ে নিজের পাত্রী নির্বাচন করেন। বিয়ে করেন কলকাতার মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়কে। ২০১০ সালে বিয়ে হয় তাঁদের। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই রাহুলের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন ডিম্পি। আদালতে মামলাও হয়। অবশেষে ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ। তার পর মাঝে চার বছরের বিরতি। ২০১৮ সালে এক বিদেশিনীকে বিয়ে করেন রাহুল। শোনা যাচ্ছে, বছর পাঁচেকের সংসার এখন নাকি ভাঙনের পথে।

কাজাখস্তানের মডেল নাতাল্যা ইলিনার সঙ্গে তাঁর বয়সের ফারাক ১৮ বছরের। মাত্র দেড় বছরের আলাপেই নাতাল্যাকে বিয়ে করেন রাহুল। বিরাট কোনও আয়োজন ছাড়াই ২৫ জনের উপস্থিতিতে মন্দিরে তৃতীয় বিয়ে সারেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা প্রমোদ মহাজনের ছেলে। মাঝে একটি নাচের রিয়্যালিটি শোয়ে দেখা যায় তাঁদের। তবে তিন নম্বর বিয়েও সুখের হল না রাহুলের। শোনা যাচ্ছে, নাতাল্যা ও রাহুল ইতিমধ্যে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছে। যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি। তবে রাহুলের ঘনিষ্ঠ সূত্রের দাবি, এই পাঁচ বছরের সম্পর্ক বাঁচানোর চেষ্টা করেছেন তাঁরা। তবে বোঝাপড়ার ফারাক হওয়ায় একসঙ্গে থাকা আর সম্ভব হচ্ছে না তাঁদের। তিন নম্বর বিয়ে ভাঙার পর আঘাত পান রাহুল, দাবি তাঁর ঘনিষ্ঠ মহলের। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। তবে ভালবাসার প্রতি আশা এখনই ছাড়ছেন না রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actor Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE