Advertisement
০৯ মে ২০২৪

Raima Sen: ‘আমি লজ্জা পাই না’, তাঁর অর্ধনগ্ন ছবি নিয়ে চর্চা শুরু হতেই মুখ খুললেন রাইমা সেন

অভিনেত্রী রাইমা সেনের সাম্প্রতিকতম কয়েকটি ছবিতে উত্তাল নেট-পাড়া।

রাইমা সেন

রাইমা সেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৯:৫০
Share: Save:

ক্যামেরার দিক থেকে পাশ ফিরে রয়েছেন রাইমা। তবে চোখ রয়েছে ক্যামেরায়। দেহের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। নীচে নীল রঙা জিন্স। শরীরের সামনে অংশ ঢেকে রেখেছেন একটি আলগা কাপড়ে। খোলা চুল তাঁর কাঁধ বেয়ে নীচে নেমেছে। অভিনেত্রী রাইমা সেনের সাম্প্রতিকতম কয়েকটি ছবিতে উত্তাল নেট-পাড়া। সেই প্রসঙ্গ নিয়ে সোজাসুজি কথা বললেন রাইমা।

নেটমাধ্যমে ছবি দেওয়ার পরে অনুরাগীদের কাছে ‘মোহময়ী’ হয়ে উঠেছেন সুচিত্রা সেনের নাতনি। তবে কটাক্ষ করতেও ছাড়েননি কয়েক জন নেটাগরিক। ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, ‘এরা আর ভাল থাকতে দিল না’— ইত্যাদি নানা ধরনের মন্তব্যও ভেসে উঠেছে মন্তব্য বাক্সে।

১৫ মে অভিনেত্রীর ছাদে ছবিগুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। একটি সাক্ষাৎকারে রাইমা বললেন, ‘‘মানুষের শালীনতা বোধে আঘাত দেওয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।’’ তা ছাড়া তিনি মনে করেন, ছবিগুলি ততটাও ‘সাহসী’ নয়। জানালেন, এর থেকে অনেক বেশি খোলামেলা পোশাকে ছবি তুলেছেন তিনি। এটা তাঁর কাছে কিছুই নয়।

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োর জন্য ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন তিনি। এ ছাড়া অনুষ্কা শর্মা প্রযোজিত ছবি ‘মাই’-তেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE