Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

ক্যামেরার সামনে ইউভান, নিজের মতামত প্রকাশ করল রাজ-পুত্র!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৫
মায়ের কোলে রাজ-পুত্র ইউভান

মায়ের কোলে রাজ-পুত্র ইউভান

এত তাড়াতাড়ি বাবা-মায়ের রাস্তা ধরে নিল ইউভান! ক্যামেরার পিছনে বাবা রাজ চক্রবর্তী। সামনে রাজ-পুত্র ইউভান। যেখানে যেমন প্রয়োজন, সে রকম মুখভঙ্গি প্রকাশ করতে ভুলছে না সে। ক্যামেরা দেখে এমন উত্তেজনা! লেন্স দেখে খিলখিলিয়ে উঠল রাজ ও শুভশ্রীর সন্তান। তার দক্ষতা দেখে মনে হচ্ছে হয় সে মা-কে টেক্কা দেবে, নয়তো বাবার পসারে ভাগ বসাবে।

এত দিন ইউভানের বিভিন্ন অভিব্যক্তির ছবি পোস্ট করেছেন তাঁর বাবা এবং মা। চোখ কুঁচকে, গাল ফুলিয়ে, রাজপুত্র সেজে— বিভিন্ন বেশে দেখা দিয়েছে ইউভান। এমনকি রাজের দফতরে রাজের চেয়ারে বসেও পোজ দিয়েছে সে।

কিন্তু এই প্রথম ইউভানের মতামত পেশ করার ভিডিয়ো প্রকাশ করলেন পরিচালক রাজ চক্রবর্তী। এর আগে কেবল চুপ করে বাবার কথা শোনার ভিডিয়ো দেখেছেন নেটাগরিকেরা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে একা ইউভান। বিভিন্ন অভিব্যক্তি তার মুখে। কখনও সে কৌতূহলী, কখনও আবার ভীষণ খুশি। যেন নতুন উপলব্ধি হয়েছে তার— ‘এই তো ক্যামেরা! এই আমার আসল স্থান!’ খিলখিলিয়ে উঠছে ছোট্ট ইউভান।

Advertisement

ভিডিয়োর ক্যাপশনে রাজ লিখলেন, ‘কী উত্তেজনা!’ স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও ট্যাগ করলেন পোস্টে। নীচে হ্যাশট্যাগে লিখলেন, ‘আমার সন্তান’ এবং ‘ইউভান’।

তার মতামত প্রকাশের ভঙ্গিতে হতবাক নেটাগরিকরা। আদরের বন্যা বয়ে গিয়েছে রাজ চক্রবর্তীর ছেলের ভিডিয়োর নীচে। অভিনেত্রী অনিন্দিতা বসু ভার্চুয়ালি ভালবাসা পাঠালেন ইউভানকে। অভিনেতা অঙ্কুশ হাজরা ‘ওলে বাবা লে’ বলে আদর করলেন খুদে তারকাকে।

আরও পড়ুন

Advertisement