Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিয়ের এক বছরের মধ্যেই বিচ্ছেদ হচ্ছে সুস্মিতা সেনের ভাইয়ের?

ঘটনার সূত্রপাত বেশ কয়েক মাস আগেই। হঠাৎ করেই খবর আসে, চারু এবং রাজীব নাকি আলাদা থাকতে শুরু করেছেন। রাজীবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হেসে উড়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ জুলাই ২০২০ ১৭:৩৮
Save
Something isn't right! Please refresh.
সুখের দিন: রাজীব-চারু।

সুখের দিন: রাজীব-চারু।

Popup Close

সবে এক বছর পার হয়েছে বিয়ের। এরই মধ্যে নাকি সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং স্ত্রী চারু অসোপার সংসারে জোর অশান্তি, বলিউড সূত্রে খবর এমনটাই। ঝামেলা নাকি দিন দিন এতই বাড়ছে যে শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তাঁরা।

ঘটনার সূত্রপাত বেশ কয়েক মাস আগেই। হঠাৎ করেই খবর আসে, চারু এবং রাজীব নাকি আলাদা থাকতে শুরু করেছেন। রাজীবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হেসে উড়িয়ে দিয়ে বলেন, কাজের জন্য আলাদা থাকছি ঠিকই, কিন্তু সম্পর্ক ঠিকই আছে।

তবে খটকা লাগে ফ্যানেদের। দু’জনের ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা যায়, নিজেদের এক সঙ্গে ছবি মুছে দিয়েছেন দু’জনেই। শুধু তাই নয়, নিজের নামের থেকে সেন পদবীও সরিয়ে দিয়েছেন চারু। তা হলে?

Advertisement

আরও পড়ুন- বচ্চন পরিবারের ‘হাই রিস্ক কনট্যাক্ট’-এ থাকা ২৬ জন ব্যক্তির করোনা রিপোর্ট প্রকাশ্যে

চারুকে জিজ্ঞাসা করা হলে তিনি সাফ জানান, এ ব্যাপারে কোনও কথাই তিনি আপাতত বলবেন না। তবে মুখ খুলেছেন রাজীব। তাঁর কথায়, কেউ নাকি তাঁর স্ত্রীর ‘ব্রেনওয়াশ’ করছে। কে সে? রাজীব বলছেন, “হতে পারে চারুর সুবিশাল বন্ধু মহলের কেউ। তবে যে মুহূর্তে জানতে পারব কালপ্রিট কে, তখনই নাম-সহ তাঁর ছবি প্রকাশ্যে আনব আমি।”

গত বছর ৭ জুন গোয়ায় ধুমধাম করে বিয়ে হয় রাজীব এবং চারু। এই পরিণতি কী কাম্য ছিল? বলবে সময়।



Something isn't right! Please refresh.

Advertisement