Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Rajinikanth-Dhanush: মেয়ের ঘর টিকিয়ে রাখতে জামাইয়ের সঙ্গে দেখা করতে চান রজনীকান্ত, নারাজ ধনুষ

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘থালাইভা’ নাকি তাঁর জামাইয়ের সঙ্গে দেখা করে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ রাজি হননি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ জানুয়ারি ২০২২ ০৮:৪৩
Save
Something isn't right! Please refresh.
ঐশ্বর্যা ও ধনুষের সঙ্গে রজনীকান্ত

ঐশ্বর্যা ও ধনুষের সঙ্গে রজনীকান্ত

Popup Close

গত ১৭ জানুয়ারি বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন তামিল অভিনেতা ধনুষ এবং পরিচালক ঐশ্বর্যা। ধনুষের স্ত্রী ঐশ্বর্যা তামিল সুপারস্টার রজনীকান্তের কন্যা। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘থালাইভা’ নাকি তাঁর জামাইয়ের সঙ্গে দেখা করে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ রাজি হননি।

সোমবার রাতে ধনুষ এবং ঐশ্বর্যা লিখেছিলেন, ‘১৮ বছরের একসঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসাবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসাবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসাবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

Advertisement

সংবাদমাধ্যমের খবর, ধনুষ এবং ঐশ্বর্যা নাকি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন না। তাঁরা আইনের চোখে দম্পতিই থাকতে চান। এক ছাদের তলায় না থেকেও নিজেদের সন্তান যাত্রা রাজা (১৬) এবং লিঙ্গা রাজার (১২) অভিভাবকত্ব করার সিদ্ধান্ত নিয়েছেন।

এরই মাঝে আচমকা ধনুষের বাবা তামিল পরিচালক কস্তুরী রাজা জানিয়েছেন, ধনুষ এবং ঐশ্বর্যার নাকি বিবাহ বিচ্ছেদ হচ্ছে না। দুই পরিবারের মধ্যে বিবাদ বেঁধেছে কেবল।

সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রজনীকান্ত তাঁর জামাই ধনুষের সঙ্গে দেখা করে বিবাদ মেটাতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ শ্বশুরের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন বার বার। তার কারণ, তিনি রজনীকান্তকে অপমান করতে চান না।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement