Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rajpal Yadav

Rajpal Yadav: গালাগালি, যৌনদৃশ্যের বাড়াবাড়ি থেকে বাঁচতে এত কাল ওটিটি এড়িয়ে চলছিলেন রাজপাল

ওটিটি থেকে দূরেই ছিলেন রাজপাল যাদব। কারণ অভিনেতার দাবি, তিনি এমন ছবিতে অভিনয় করতে চাইতেন, যা সবাই সপরিবারে দেখতে পারেন।

এত দিন ওটিটি থেকে দূরে ছিলেন বলিউড অভিনেতা রাজপাল যাদব।

এত দিন ওটিটি থেকে দূরে ছিলেন বলিউড অভিনেতা রাজপাল যাদব।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৪:৫৪
Share: Save:

পাঁচ বছর ওটিটি থেকে দূরে ছিলেন বলিউড অভিনেতা রাজপাল যাদব। অভিনেতার দাবি— গালিগালাজ, যৌনদৃশ্য ছাড়া পরিচ্ছন্ন ছবি খুঁজছিলেন তিনি। শর্ত ছিল, গোটা পরিবারকে সঙ্গে নিয়ে বসে দেখা যাবে— এমন ছবি না হলে করবেন না। তবে ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের পরে রাজপালের হাতে এখন দু-দুটো ওয়েব সিরিজ। একটির শ্যুটিং শেষ হয়েছে সদ্য। অন্যটির কাজ শুরু হবে।

পাঁচ বছরে ক‌ী এমন বদল এল যে, ওটিটিতে আসতে রাজি হয়ে গেলেন রাজপাল?

এক সাক্ষাৎকারে ৫১ বছর বয়সি অভিনেতা বলেন, “ওটিটি মঞ্চকে আমি খুব সম্মান করি। ৭০ মিলিমিটার পর্দা আর টেলিভিশনের মাঝে ওই একটাই তো মাধ্যম! তাকে আবর্জনায় ভর্তি করে লাভ কী, জানি না। শিল্প বিকৃত হলে জনমানসে এর প্রভাব পড়ে। গত ৫বছর ওটিটি থেকে দূরে সরেছিলাম। তবে এখন একটা স্পষ্ট বিভাজন দেখতে পাচ্ছি। হয় আপনি একা দেখুন, নয়তো পরিবার নিয়ে। দু’ধরনের বিনোদনই ওটিটিতে মজুত রয়েছে।’’ রাজপালের মতে, ওটিটি ছবি বা সিরিজে এমন উপকরণ থাকা জরুরি, যা একইসঙ্গে অর্থবহ আবার বিনোদনমূলক।

বরাবরই কৌতুক চরিত্রে অভিনয় করে মানুষকে আনন্দ দেন রাজপাল। ‘ভুল ভুলাইয়া ২’-তে কুলপুরোহিতের ভূমিকায় তাঁর মজাদার উপস্থিতি বিশেষ ভাবে মন কেড়েছে দর্শকদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Rajpal Yadav ott nude scene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE