Advertisement
১৩ মে ২০২৪
Rakhi Sawant On Salman khan

কঙ্গনার জন্য কেন ওয়াই ক্যাটগরি? মোদীর কাছে সলমনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন রাখির আর্জি

নরেন্দ্র মোদীর কাছে সলমন খানের জন্য কাতর আর্জি জানালেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সবন্ত। এর ফাঁকে কঙ্গনা রানাউতকেও বিঁধতে ছাড়েননি তিনি।

(বাঁ দিক থেকে) কঙ্গনা রানাউত, সলমন খান, নরেন্দ্র মোদী, রাখি সবন্ত।

(বাঁ দিক থেকে) কঙ্গনা রানাউত, সলমন খান, নরেন্দ্র মোদী, রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৮:৩৩
Share: Save:

বেশ কয়েক মাস ধরেই দুবাইতে ছিলেন রাখি সবন্ত। শনিবার দেশে ফিরেই স্বমহিমায় হাজির হলেন রাখি। তবে এ বার ভাইজানের জন্য ব্যাকুল রাখির মন। সলমনের বাড়িতে গুলি-কাণ্ডের পর সমাজমাধ্যমে অভিনেতার জন্য কেঁদে আকুল রাখি।

দেশে ফিরতেই সলমনের হয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে কাতর আর্জি জানালেন বলিউডের ‘ড্রামা কুইন’। এর ফাঁকে কঙ্গনা রানাউতকে বিঁধতে ছাড়েননি অভিনেত্রী।

১৪ এপ্রিল সলমনের বান্দ্রার ফ্ল্যাটে হামলা চালায় বিষ্ণোই-গ্যাংয়ের সদস্যেরা। এই ঘটনার পর সলমনের নিরাপত্তা আঁটসাঁট করেছে মহারাষ্ট্র সরকার। অভিনেতার নিরাপত্তা রক্ষী বাড়ানো হয়েছে। বিধি-নিষেধ রয়েছে একাধিক। এ সব কিছুর মাঝেই সলমনের জন্য চিন্তা রাখির।

এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়েই রাখি বলেন, ‘‘এই দেশে কোহিনূরের থেকে বেশি প্রয়োজন সলমন খানের। তিনি গরিবের মাসিহা।” এর পর প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়ে রাখি বলেন, ‘‘আমরা সলমনকে সুরক্ষিত দেখতে চাই। মোদীজির কাছে আমার আর্জি, সলমন খানকে জেড ক্লাস, ওয়াই ক্লাস, সমস্ত রকমের নিরাপত্তা দেওয়া হোক। কঙ্গনা রানাউতকে কী কারণে আপনি ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিয়ে রেখেছেন কে জানে! ওঁর পিছনে তো কেউই ছিল না। তাই আমার মনে হয় সলমন খানকে অনেক বেশি নিরাপত্তা দেওয়া উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE