Advertisement
০১ এপ্রিল ২০২৩
Rakhi Sawant New Video

রাখির টাকা অন্য মহিলাদের উপর উড়িয়ে দিতেন আদিল, দেড় কোটি টাকা ফেরত চাইলেন অভিনেত্রী

বলিপাড়ায় বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে দুই নাম। রাখি সবন্ত এবং আদিল দুরানি। দেড় কোটি টাকা আদিলের থেকে ফেরত চাইলেন রাখি।

photo of Rakhi Sawant and Adil Khan Durrani

আদিলকে দেওয়া দেড় কোটি টাকা ফেরত চাইলেন রাখি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

রাখি সবন্ত এবং আদিল দুরানি কাণ্ডে সরগরম মায়ানগরী। জেল হেফাজতে রয়েছেন আদিল। এরই মধ্যে ঘুরেফিরে আসছে তাঁদের পুরনো ভিডিয়োগুলি। এক বার বিমানবন্দরের সামনে আদিলের কারণেই কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। সেই মুহূর্তও ফ্রেমবন্দি হয় চিত্রগ্রাহকদের ক্যামেরায়। এ বার চারিদিকে ছড়িয়ে পড়ল তাঁদের আরও এক ভিডিয়ো। যেখানে স্পষ্ট দেড় কোটি টাকা ফেরত চাইছেন রাখি।

Advertisement

পাঁচ মাসে আগে এই ভিডিয়ো তৈরি করেছিলেন বলে জানান রাখি। তিনি বলেন, “আমার কষ্ট করে রোজগার করা এই টাকা অন্য মেয়েদের পিছনে খরচ করছিল আদিল। তাই দেড় কোটি টাকা ফেরত দিতে বলি।” ভিডিয়োয় দেখা যাচ্ছে রাখির কথা শুনে বেশ খানিকটা ভীত আদিল। তিনি বলেন, “ব্যবসার কাজে সব টাকাই খরচ হয়ে গিয়েছে। কিন্তু খুব শীঘ্রই সুদ-সহ তোমার পুরো টাকা ফেরত দিয়ে দেব।” সেই টাকা রাখি ফেরত পেয়েছেন কি না, তা যদিও জানা যায়নি।

পুলিশের কাছে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমা দিয়েছেন রাখি। রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় আদিল খান দুরানিকে। আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। ৮ ফেব্রুয়ারি অন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে। গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত পুলিশি হেফাজতে আদিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.