Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

কান্না থামছে না রাখির, পাশে রইলেন স্বামী আদিল

সদ্য প্রয়াত হয়েছেন মা। মা’কে হারিয়ে শোকে বিহ্বল রাখি সবন্ত। পাশে রইলেন স্বামী আদিল দুরানি।

Photograph of Rakhi Sawant with Adil Durrani.

মা’কে হারিয়ে শোকে বিহ্বল রাখি সবন্ত, পাশে রইলেন স্বামী আদিল দুরানি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৬:১৭
Share: Save:

সদ্য মা’কে হারিয়েছেন। মারণরোগ ক্যানসারের সঙ্গে দীর্ঘ দিন লড়াইয়ের পর শেষ নিশ্বাস ত্যাগ করেছেন রাখি সবন্তের মা জয়া ভেদা। মা’কে হারিয়ে শোকে বিহ্বল রাখি। মায়ের মৃত্যুর পরে আলোকচিত্রীদের সামনেই একাধিক বার ভেঙে পড়েছেন জনপ্রিয় টেলি তারকা। মায়ের শেষকৃত্যে পাশে পেলেন স্বামী আদিল আলি দুরানিকে। রাখির হাত শক্ত করে ধরে রইলেন আদিল।

দীর্ঘ দিন ধরে মস্তিষ্কের কর্কট রোগে ভুগছিলেন রাখি সবন্তের মা জয়া ভেদা। মুম্বইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে চলছিল চিকিৎসা। শত চেষ্টার পরেও বাঁচানো যায়নি তাঁকে। শনিবার হাসপাতালেই মৃত্যু হয় রাখির মায়ের। রবিবার সকাল থেকে রাখির মায়ের শেষকৃত্যের তোড়জোড় শুরু হয়। রাখির স্বামী আদিল আলি দুরানি নিজে ছিলেন সেই আয়োজনে। হাসপাতালে রাখির সঙ্গেই সব সময় ছিলেন আদিল। সেখান থেকেই শেষকৃত্যের জন্য কবরস্থানে নিয়ে যাওয়া হয় রাখির মায়ের মৃতদেহ। ওশিওয়াড়া খ্রিস্টান গোরস্থানে কবর দেওয়া হবে তাঁর মা’কে, সমাজমাধ্যমে আগেই জানিয়েছিলেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। সেই পরিকল্পনা অনুযায়ী শবদেহবাহী গাড়িতে করে নিয়ে যাওয়া হয় প্রয়াত জয়া ভেদাকে।

Photograph of Rakhi Sawant.

মায়ের শবদেহবাহী গাড়ির পাশেই ছিলেন রাখি সবন্ত। ছবি: সংগৃহীত

গাড়িকে পথ দেখিয়ে পাশে পাশে চলতে থাকেন রাখি ও আদিল। দু’জনেরই পরনে সাদা পোশাক। রাখির পরনে সাদা সালওয়ার-কামিজ, আদিলের গায়ে সাদা কুর্তা-পাজামা। একাধিক বার শোকে ভেঙে পড়তে দেখা যায় রাখিকে। তাঁকে সামলানোর জন্য সর্বদা পাশে ছিলেন স্বামী আদিল আলি দুরানি।

নিকটাত্মীয়রা ছাড়াও প্রয়াত জয়া ভেদার শেষকৃত্যে উপস্থিত ছিলেন রাখির কাছের বন্ধুরা। ছিলেন বলিউড পরিচালক ফারহা খান, জনপ্রিয় টেলিভিশন তারকা রশ্মি দেশাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE