Advertisement
১৮ জুন ২০২৪
Rakhi Sawant

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরেও ছাড়েননি ধর্ম, প্রথম রোজায় ইফতার পালন রাখি সবন্তের

স্বামী আদিল দুরানির সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করে‌ছেন মাস খানেক আগে। তবে, তার পরেও ইসলাম ধর্ম ছাড়েননি রাখি সবন্ত। জীবনের প্রথম রোজা পালন করছেন এই বছর, জানালেন টেলি তারকা।

Rakhi Sawant hosts iftar party on the month of Ramzan.

জীবনের প্রথম রোজা রেখে ইফতার পালন করলেন রাখি সবন্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৬:৩০
Share: Save:

বছরের শুরুটা তেমন ভাল ভাবে না হলেও নিজেকে মোটামুটি সামলে নিয়েছেন রাখি সবন্ত। স্বামী আদিল দুরানির সঙ্গে তিক্ততা ভুলে নিজের ছন্দে এগোচ্ছেন টেলি তারকা। জানুয়ারি মাসে প্রকাশ্যে আসে রাখি ও আদিলের বিয়ের খবর। তার দিন কয়েক পর থেকে একটার পর একটা বিষয় নিয়ে দাম্পত্য কলহের সূত্রপাত। গোটা ফেব্রুয়ারি মাসে চর্চার কেন্দ্রে থেকেছে রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ। সেই কাদা ছোড়াছুড়ি থেকে বেরিয়ে কাজে ফিরেছেন রাখি। কাজের সূত্রেই গিয়েছিলেন দুবাইয়েও। সেখানে ভাল ভাবে কাজ সম্পন্ন করে ফিরেছেন তিনি। তবে, স্বামীর সঙ্গে এত মনোমালিন্যের পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি রাখি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রমজান মাস। জীবনের প্রথম রোজা পালন করছেন রাখি। সমাজমাধ্যমে জানিয়েছেন সেই খবরও। এ বার ইফতার পালন করলেন টেলিভিশন তারকা।

আদিল দুরানির প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেছিলেন রাখি। গত বছরের মাঝামাঝি সময়ে সই-সাবুদ করে বিয়ে করেন রাখি ও আদিল। চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে আসে বিয়ের খবর। বিয়ের খবর প্রকাশ হওয়ার পরেই রাখিকে বোরখা পরিহিত অবস্থায় দেখা যায়। জানা যায়, আদিলকে বিয়ের পরেই নাকি ধর্ম ও নাম বদলে ফতিমা হয়ে গিয়েছিলেন রাখি। স্বামী ও তাঁর পরিবারের প্রতি শ্রদ্ধা রেখেই নাকি ওই সিদ্ধান্ত নেন টেলি অভিনেত্রী। বিয়ের খবর প্রকাশ্যে আসার মাস ঘুরতে না ঘুরতেই চিড় ধরে রাখি ও আদিলের সম্পর্কে। গার্হস্থ্য হিংসা, পরকীয়া ও প্রতারণার অভিযোগে আদিলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রাখি। সেই অভিযোগের জেরেই আপাতত জেলে রয়েছেন আদিল দুরানি।

স্বামী আদিল দুরানির সঙ্গে রাখি বিচ্ছেদ ঘোষণা করেছেন আগেই। তবে, ইসলাম ধর্ম মেনে রোজা পালন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই মতো ইফতার পার্টিরও আয়োজন করেছিলেন। হরেক রকম ফল থেকে শুরু করে সাজানো ছিল সুস্বাদু খাবার। রাখির পাশেই ছিলেন তাঁর কাছের বন্ধুরা। তবে, রাখির এই পদক্ষেপের সমালোচনা করতে ছাড়েননি নেটাগরিকরা। ‘‘উৎসবের মরসুম দেখে ধর্ম বদল করেন রাখি!’’ সমাজমাধ্যমে মন্তব্য অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood Controversy Television Star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE