Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rakhi Sawant on Adil Khan durrani

আটক আদিল, তাঁর বিরুদ্ধে অভিযোগের পাহাড় রাখি সবন্তের

পরকীয়ার অভিযোগের হয়েছে বিচ্ছেদ। রাখির অভিযোগের ভিত্তিতে আটক হয়েছেন আদিল দুরানি। এ বার মুখ খুলে বিস্তর অভিযোগ রাখি সবন্তের।

photo of Adil Khan and Rakhi Sawant

আদিলের গ্রেফতার হওয়ার পরেও থামতে নারাজ রাখি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৮
Share: Save:

একের পর এক নাটক। রাখি সবন্তের দাম্পত্য জীবনের প্রতিটা দিন যেন সেই নাটকের এক এক অধ্যায়। শুরু পরকীয়ার অভিযোগ দিয়ে। তার পর বিচ্ছেদ। বিচ্ছেদের পরেও প্রাক্তন স্বামী আদিল দুরানির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন টেলি তারকা। এমনকি, রাখির তোলা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আটক করা হয় আদিলকে। আদিলের গ্রেফতার হওয়ার পরেও থামতে নারাজ রাখি। আদিলের বিরুদ্ধে বিতর্ক উস্কে দেওয়া বেশ কিছু অভিযোগ টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর।

আদিল দুরানির থেকে নিরাপত্তা চান, এই মর্মে ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়েছিলেন রাখি সবন্ত। ‘‘আমার বাড়ির দু’টো চাবির মধ্যে একটা আমার কাছে, অন্যটা আদিলের কাছে। আমি চাই না, আদিল মাঝরাতে সেই চাবি ব্যবহার করে আমার বাড়িতে ঢুকুক’’, পুলিশের কাছে নিরাপত্তা চেয়ে এ কথা বলেন রাখি। সঙ্গে রাখির আশঙ্কা, ‘‘আদিল আর ওর গার্লফ্রেন্ড মিলে কিছু করে না বসে।’’ নিজের বিপদের কথা ভেবেই স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি, দাবি ‘বিগ বস’ খ্যাত টেলি তারকার।

আগেই আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন রাখি। সোমবার বিচ্ছেদ ঘোষণার পর থেকে আরও বিস্ফোরক তিনি। আদিলের জন্যই তাঁর মায়ের মৃত্যু হয়েছে, দাবি করেন রাখি। ‘‘সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে বাঁচানো যেত’’, ক্যামেরার সামনে এই দাবি করে কান্নায় ভেঙে পড়েন টেলি তারকা। তিনি জানান, মায়ের অস্ত্রোপচারের জন্য সঠিক সময়ে টাকা দেননি আদিল। সেই কারণেই মাকে হারিয়েছেন তিনি। শুধু তাই নয়, আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ তুলেছেন রাখি। সঙ্গে রাখির অভিযোগ, তাঁর সঙ্গে বিবাহিত অবস্থাতেও আদিলের একাধিক গার্লফ্রেন্ড ছিল আদিলের। আট মাসে নাকি তিনটি বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী। আলোকচিত্রীদের সামনেই কাঁদতে কাঁদতে বলেন, বিয়ে উপর ভরসা হারিয়ে ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE