×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

‘রিতেশ আমাকে কথা দিয়েছে...’, রাখীর স্বামী কী কথা দিয়েছেন শাশুড়িকে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২১ ১৯:৪৬
মা জয়ার সঙ্গে রাখী সবন্ত।

মা জয়ার সঙ্গে রাখী সবন্ত।

জামাই রিতেশের প্রশংসায় পঞ্চমুখ রাখী সবন্তের মা জয়া সবন্ত। পেটে টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মেয়ে রাখী বর্তমানে ‘বিগ বস’-এর বাড়িতে থাকায়, মা-কে দেখতে আসতে পারেননি। এমন অবস্থায় জামাই তাঁর সম্পূর্ণ দেখাশোনা করেছেন বলে জানান জয়া। প্রত্যেক দিন তাঁকে দেখতে হাসপাতালেও এসেছেন রিতেশ।

২০১৯ সালে রিতেশের সঙ্গে রাখীর বিয়ে হলেও কখনও জনসমক্ষে আসেননি রাখীর স্বামী। তবে জয়াকে কথা দিয়েছেন রিতেশ, খুব শীঘ্রই ‘বিগ বস’-এ গিয়ে রাখীকে সকলের সামনে নিজের স্ত্রী হিসাবে স্বীকার করবেন তিনি। এক সাক্ষাৎকারে জয়া বলেন, “রিতেশ আমার খুবই খেয়াল রাখছে। হাসপাতালের বিলও সে-ই মিটিয়েছে। ও ভীষণ ভাবে ভারতে আসার চেষ্টা করছে। ওকে আমি এ বার বলেছি নিজের পরিচয় প্রকাশ্যে আনতে।”

জয়ার বিশ্বাস, রিতেশ মানুষ হিসেবে খুবই ভাল এবং তিনি কথা রাখবেন। আপাতত তাই মেয়ের সুখী দাম্পত্য জীবন দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

আরও পড়ুন: গোলাপি কাঞ্জিভরম, শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বরে নুসরত, ফ্রেমে যশ ও মদন

এক দিকে যখন মায়ের গলায় রিতেশের প্রশংসার সুর, অন্য দিকে মেয়ে তখন অভিমানী। ‘বিগ বস’-এ কিছুটা দুঃখপ্রকাশ করেই রাখী জানিয়েছেন, প্রায় দেড় বছর রিতেশ তাঁকে দেখতে আসেননি।
স্বামীর প্রতি রাখীর একাধিক অভিযোগ থাকলেও জয়া মনে করেন, কোনও উপায় ছিল না বলেই রিতেশ বিয়ের কথা লুকিয়ে রাখতে বাধ্য হয়েছিলেন। তিনি বলেন, “রিতেশ এ বার সকলের সামনে বিয়ের কথা বলতে প্রস্তুত। ও ‘বিগ বস’-এ গিয়ে নিশ্চয়ই রাখীকে নিজের স্ত্রী হিসাবে গ্রহণ করে নেবে। ও আমাকে কথা দিয়েছে।”

এর আগে রাখীকেও বেশ কয়েক বার স্বামীকে ‘বিগ বস’-এ আসার জন্য অনুরোধ করতে দেখা গিয়েছে। রিতেশও জানিয়েছিলেন, এ বার নিজের পরিচয় প্রকাশ্যে আনতে চান তিনি। তবে কি দু’য়ে দু’য়ে চার হয়ে মিলে যাবে রাখীর জীবনের অঙ্ক?

Advertisement
Advertisement