Advertisement
২৪ এপ্রিল ২০২৪
aamir khan

Rakhi-Aamir: রাখির কথা শুনেই কি কিরণের সঙ্গে বিচ্ছেদ আমিরের? মুখ খুললেন রাখি সবন্ত

বলিউডের প্রথম সারির অভিনেতা ও পরিচালকের বিবাহ-বিচ্ছেদ নিয়ে তোলপাড় গোটা দেশ।

রাখি সবন্ত এবং আমির-কিরণ

রাখি সবন্ত এবং আমির-কিরণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ২৩:২৫
Share: Save:

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন আমির খান এবং কিরণ রাও। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি। গত শনিবার সকালে দু’জনের পক্ষ থেকে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করে জানানো হয় সে কথা। আপাতত ছেলে আজাদের সঙ্গে কার্গিলে রয়েছেন তাঁরা। সেখান থেকে একটি ভিডিয়ো বার্তা দেন তাঁরা। জানান, স্বামী-স্ত্রী হিসেবে নয়, কিন্তু তাঁরা একই পরিবারের সদস্য হয়ে থাকবেন চিরকাল। তাঁদের দাবি, তাঁরা আনন্দে থাকবেন।

বলিউডের প্রথম সারির অভিনেতা ও পরিচালকের বিবাহ-বিচ্ছেদ নিয়ে তোলপাড় গোটা দেশ। নানা ধরনের ট্রোলের সম্মুখীন হতে হচ্ছে আমির খানকে। ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের নাম জুড়ে কুৎসিত মন্তব্য করা হচ্ছে।

এরই মধ্যে অভিনেত্রী রাখি সবন্ত বিস্ফোরক ঘটনা ফাঁস করে বসলেন। পাপারাৎজিদের সামনে রাখির প্রশ্ন রেখেছেন, ‘‘আমির খান কি আমার কথা শুনেই বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন?’’ রাখির কথা থেকে জানা গেল, তিনি এক বার আমির খানকে পরামর্শ দিয়েছিলেন, তিনি যেন বিয়ে না করেন কিরণকে। সেই সময়ে আমিরের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan Rakhi Sawant Kiran rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE