Advertisement
১৮ জুলাই ২০২৪
Rakhi Sawant

সারা শরীরে লিপস্টিক দিয়ে পরপুরুষের নাম লিখলেন রাখি

আগেই জানিয়েছিলেন ভালবাসার জন্য ‘সব সীমা পার’ করতে পারেন তিনি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৩:১৩
Share: Save:

‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপে অভিনব শুক্লর মধ্যে নিজের ভালবাসা খুঁজে পেয়েছেন রাখি সবন্ত। সময়ের সঙ্গে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে তাঁর অভিনব প্রেম। আগেই জানিয়েছিলেন ভালবাসার জন্য ‘সব সীমা পার’ করতে পারেন তিনি। এ বার কাজেও তা করে দেখালেন বলিউডের ‘ড্রামা ক্যুইন’।

মুখের কথায় সহ-প্রতিযোগী রুবিনা দিলায়কের স্বামীর প্রতি ভালবাসা জাহির যথেষ্ট নয়। তাই অন্য রাস্তা নিলেন রাখি। কার্যত নিজেকে রাঙিয়ে তুললেন অভিনবের প্রেমে। সারা গায়ে লাল লিপস্টিক দিয়ে লিখলেন ‘আই লাভ অভিনব’। এর পর সারা গায়ে অভিনবের নামে ট্যাটু করবেন বলেও জানান তিনি।

তবে রাখির ভালবাসার এই বহিঃপ্রকাশ একেবারেই মনে ধরেনি অভিনবের। রীতিমতো অভক্তির সুরে রাখির কাছে প্রশ্ন রাখেন, “কী হচ্ছে এ সব?” স্পষ্টভাষী রাখি সময় নষ্ট না করে উত্তরে জানান, সারা শরীরে অভিনবের নাম লেখা তাঁর ‘ক্রেজি লাভ’-এর নিদর্শন মাত্র।

অভিনব তো বটেই, রাখির কাণ্ড দেখে তেলে-বেগুনে অবস্থা স্ত্রী রুবিনারও। রাখির ক্রিয়াকলাপে ‘সস্তা বিনোদন’-এর ট্যাগ আঁটকে দিয়েছেন তিনি। যদিও তাঁর কথায় বিন্দুমাত্র বিচলিত নন রাখি। কোনও উপায় না দেখে শেষমেশ স্বামীকেই সাবধানবাণী রুবিনার, “ও কিন্তু সব সীমা পার করবে, তুমি ওকে উৎসাহ দিয়ো না।”

ভাঙনের মুখে দাঁড়িয়েছিল রুবিনা-অভিনবের দাম্পত্য। ‘বিগ বস’-এর চার দেওয়ালে একসঙ্গে থেকে ফিকে হয়ে আসছিল সম্পর্কের চিড়গুলো। কিন্তু তৃতীয় ব্যক্তির আগমন কী ফের দূরত্ব বাড়াবে তাঁদের? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE