Advertisement
০২ মে ২০২৪
Rakul Preet Singh

কয়েক দিন পরেই এক হবে চার হাত! রকুল-জ্যাকির বিয়ের কার্ড প্রথম গেল কার কাছে?

বিয়ের আগের নানা উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে। সদ্য প্রকাশ্যে এসেছে রকুল-জ্যাকির বিয়ের কার্ড। সেটাও করা হয়েছে নীল-সাদা রঙে। সেই কার্ড প্রথম কে পেলেন?

Rakul Preet And Jackky Bhagnani Seek Blessings At Siddhivinayak Temple

রকুলপ্রীত সিংহ এবং জ্যাকি ভাগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৪
Share: Save:

আগামী ২২ ফেব্রুয়ারি চার হাত এক হতে চলেছে অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং বলিউডের প্রথম সারির প্রযোজক জ্যাকি ভাগনানির। হাতে সময় বিশেষ নেই। বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। বিয়ের আসর বসবে গোয়ায়। এলাহি আয়োজন থাকছে রকুল-জ্যাকির বিয়েতে। তবে আয়োজন হচ্ছে একটু অন্য ভাবে। সবই হচ্ছে পরিবেশবান্ধব পদ্ধতিতে। বিয়ের আগের নানা উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে। সদ্য প্রকাশ্যে এসেছে রকুল-জ্যাকির বিয়ের কার্ড। সেটাও করা হয়েছে নীল-সাদা রঙে। সাদা দেওয়ালের মাঝে নীল দরজা। উপর থেকে ঝুলছে গোলাপি ফুল এবং আলো। নীচে রাখা সাদা সোফা নীল-সাদা কুশনে সাজানো।

বিয়ের অনুষ্ঠান প্রায় শুরু হয়ে গিয়েছে। আর রকুল-জ্যাকি বিয়ের কার্ড নিয়ে প্রথমে চলে গেলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। শুক্রবার, রকুল আর জ্যাকিকে দেখা গিয়েছে সিদ্ধিবিনায়ক মন্দিরে। হবু কনে পরেছিলেন গোলাপি সালোয়ার কামিজ। সঙ্গে গোলাপি ওড়না। অন্য দিকে, হবু বরের পরনে ছিল পেস্তা রঙের পাঞ্জাবি। সিদ্ধিবিনায়কের আশীর্বাদ নিতে বিয়ের কার্ড হাতে মন্দিরে যান দু'জনে।

বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমন ভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি, কেউই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল গুঞ্জন। আগামী ২১ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে এই জুটি। ২২ ফেব্রুয়ারি মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE