Advertisement
১৫ জুন ২০২৪
Rakul Preet Singh-Jackky Bhagnani

প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পেয়েছিলেন, এ বার অযোধ্যা থেকে রকুল-জ্যাকির জন্য এল কোন উপহার?

রকুল-জ্যাকির বিয়েতে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ বার সোজা রামমন্দির থেকে এল উপহার।

অযোধ্য়া থেকে এল রকুল-জ্য়াকির উপহার।

অযোধ্য়া থেকে এল রকুল-জ্য়াকির উপহার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৬
Share: Save:

বলিপাড়ার অন্যতম পরিচিত জুটি রকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভাগনানি। এক জন বলিউডের নামজাদা অভিনেত্রী, অন্য জন প্রতিষ্ঠিত প্রযোজক। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমন ভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি, কেউই। গত কয়েক বছরের প্রেমের পর দম্পতি হিসেবে জীবন শুরু করলেন তাঁরা। গোয়ায় বিয়ে হল তাঁদের। রকুল-জ্যাকির বিয়েতে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ বার নবদম্পতির বাড়িতে অযোধ্যা থেকে এল আশীর্বাদী প্রসাদ ও রূপো-তামার উপহার।

বিয়ের অনুষ্ঠান শুরুর আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন রকুল-জ্যাকি। এ বার বিয়ের পর্ব মিটতেই তাঁদের জন্য অযোধ্যা থেকে এল রামলালার প্রসাদ। গেরুয়া রঙের বাক্স, তার ভিতরেই রাখা রূপোর কয়েন। তামা দিয়ে তৈরি রামমন্দিরে্র ছোট্ট প্রতিরূপ। এ ছাড়াও রয়েছে প্রসাদ। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় এই ছবি পোস্ট করে লেখেন, ‘‘ আমাদের বিয়ের পর পরই অযোধ্যা থেকে এই প্রসাদ পেয়ে ধন্য। আমাদের দাম্পত্য জীবনের শুরুতে এর থেকে ভাল আর কিছু হতে পারে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE