Advertisement
০৬ মে ২০২৪
Ram Charan Wife

স্ত্রী উপাসনার পায়ে মালিশ করে দিচ্ছেন রামচরণ! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু চর্চা

রামচরণ যে স্ত্রী উপাসনাকে শুধু ভালবাসেন তা নয়, আগলে রাখেন, যত্নও নেন । সম্প্রতি তারই এক ঝলক দেখা গেল সমাজমাধ্যমের পাতায়।

Ram Charan massages wife Upasana’s tired feet

(বাঁ দিকে)স্ত্রীর পায়ের পাতায় মালিশ করে দিচ্ছেন অভিনেতা। উপাসনা এবং রামচরণ(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৮:২৮
Share: Save:

তেলুগু ছবির তারকা রামচরণ এবং তাঁর স্ত্রী উপাসনার দাম্পত্যে প্রেম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চার বিষয়। পর্দায় নায়ক-নায়িকার প্রেমকেও হার মানায় তাঁদের বাস্তবের বোঝাপড়া। ১০ বছর হল রামচরণ-ঘরনি হয়েছেন উপাসনা। গত বছরই বাবা-মা হয়েছেন তাঁরা। ঘরে এসেছে কন্যাসন্তান। মেয়ে আসার পর যেন দু’জনের প্রেম আরও একটু গাঢ় হয়েছে। রামচরণ-উপাসনা রীতিমতো চোখে হারান একে-অপরকে। শুধু যে ভালবাসেন তা নয়, স্ত্রীকে আগলে রাখেন, যত্ন নেন রামচরণ। সম্প্রতি তারই এক ঝলক দেখা গেল সমাজমাধ্যমের পাতায়। ‘এক্স’-এর পাতায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রামচরণ স্ত্রী উপাসনার পায়ের পাতায় মালিশ করে দিচ্ছেন। ব্যক্তিগত বিমানে চেপে অম্বানীদের নিমন্ত্রণ রক্ষা করতে জামনগর যাচ্ছিলেন তাঁরা। যাওয়ার পথেই স্ত্রীর পায়ের পাতা কোলে তুলে মালিশ করে দিচ্ছিলেন ‘আরআরআর’ খ্যাত অভিনেতা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই দু’জনের প্রেম দেখে অনেকেরই মন ভরে গিয়েছে।

তবে, ভিডিয়ো প্রকাশ্যে আসার পর অনেকেই উপাসনাকে নিয়ে কটু মন্তব্য করেছেন। স্বামীকে দিয়ে পায়ে মালিশ করানোর ‘অপরাধে’ সমালোচনার শিকার হতে হয়েছে উপাসনাকে। তবে উপাসনা এ সব কোনও কিছুই গায়ে মাখেন না। এর আগেও বিভিন্ন কারণে তাঁকে নিয়ে সমালোচনা হয়েছে। উপাসনা বারবারই বলেন, ‘‘রামচরণ আর আমার মধ্যে বোঝাপড়া, ভালবাসা আর বিশ্বাস রয়েছে। কোনও সমালোচনা, কটাক্ষ আমাদের সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারবে না।’’ উপাসনার সঙ্গে সিনেমা জগতের কোনও যোগাযোগ ছিল না বিয়ের আগে। রামচরণের সঙ্গে বিয়ের পরেই জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছে তাঁর। রামচরণকে বিয়ে করে উপাসনা কতটা সুখী, তা বোঝা যায় উপাসনার কথাবার্তায়। উপাসনা বলেন, ‘‘ঈশ্বরের কাছ থেকে পাওয়া সবচেয়ে দামি উপহার হল রামচরণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan South Indian Actor Ram Charan Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE