Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Manoj Bajpayee

The Family Man 2: তুলনায় জেমস বন্ড, ‘ফ্যামিলি ম্যান’-এর নয়া কিস্তিতে আপ্লুত রামগোপাল

রামগোপালের টুইটের উত্তর দিতে খুব বেশি সময় নেননি ‘শ্রীকান্ত তিওয়ারি’। পরিচালক বন্ধুর প্রশংসায় আপ্লুত জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা।

‘ফ্যামিলি ম্যান’-এ মুগ্ধ রামগোপাল বর্মা।

‘ফ্যামিলি ম্যান’-এ মুগ্ধ রামগোপাল বর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৯:২৯
Share: Save:

গত ৪ জুন মুক্তি পেয়েছে ‘ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় কিস্তি। অ্যামাজন প্রাইমের এই টানটান অ্যাকশন থ্রিলারে আপাতত বুঁদ দর্শকমহল। সেই তালিকায় জুড়ে গিয়েছে এক তারকা পরিচালকের নাম। তিনি রামগোপাল বর্মা। টুইটারের মাধ্যমে সে কথা নিজেই জানিয়েছেন তিনি। রাজ এবং ডিকে পরিচালিত ওয়েব সিরিজে মুগ্ধ হয়ে লিখেছেন, ‘ফ্যামিলি ম্যান ২ সত্যিকারের একটি জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির জন্ম দিয়েছে, যা চিরকাল থেকে যেতে পারে। ফ্যামিলি ড্রামা,মারপিট, বিনোদনকে একসঙ্গে মেশানো খুবই কঠিন। এই কাজটা হয়ত মনোজ বাজপেয়ীর মতো অভিনেতাই করতে পারতেন। উনি বাস্তব এবং কল্পনার মধ্যে সুন্দর মেলবন্ধন ঘটিয়েছেন।'

রামগোপালের এই টুইটের উত্তর দিতে খুব বেশি নেননি ‘শ্রীকান্ত তিওয়ারি’। পরিচালক বন্ধুর প্রশংসায় আপ্লুত জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা। তিনি লিখেছেন, ‘তোমার কথাই আমার কাছে পুরস্কার। ধন্যবাদ রামু।’

বলিউডে বেশ কিছু বছর কাটানোর পর রামগোপালের চোখে পড়েছিলেন মনোজ। ১৯৯৮ সালে ‘সত্য’ ছবিতে ‘ভিখু মাত্রে’-র চরিত্রে মনোজকে অভিনয় করার সুযোগ দেন তিনি। ক্রাইম ঘরানার এই ছবির সাফল্যের পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। ১৯৯৯ সালে ‘কৌন’, ‘শূল’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা। মাঝখানে কেটে গিয়েছে অনেক বছর। তবে সময়ের ব্যবধানে মলিন হয়নি অভিনেতা এবং পরিচালকের বন্ধুত্ব। নেটমাধ্যমে দু’জনের অতি সংক্ষিপ্ত কথোপকথনও তাই বলিউড প্রেমীদের স্মৃতিমেদুর করে তুলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE