Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Srijit Mukherji

Srijato-Srijit: শ্রীজাতর ছবি থেকে সরছেন সৃজিত? প্রযোজক রানা সরকারের বক্তব্য ঘিরে জল্পনা

যাঁর পোস্ট ঘিরে এত জল্পনা সেই রানা বলেন, “শ্রীজাতর ছবি থেকে সৃজিত সরে দাঁড়িয়েছে। ও অভিনয় করবে না। কেন এ রকম করল জানি না।”

রানাই জানিয়েছিলেন, ‘মানবজমিন’-এ একসঙ্গে কাজ করবেন সৃজিত এবং শ্রীজাত।

রানাই জানিয়েছিলেন, ‘মানবজমিন’-এ একসঙ্গে কাজ করবেন সৃজিত এবং শ্রীজাত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৫:৩৭
Share: Save:

সকাল সকাল প্রযোজক রানা সরকারের একটি পোস্ট। আর সেটি ঘিরেই শুরু যাবতীয় জল্পনা। ফেসবুকে তিনি লিখেছেন, ‘শ্রীজাতর সিনেমা থেকে ব্যাক আউট করার হুমকি দিলেন ইন্ডাস্ট্রির ফার্স্ট বয়।’

রানার পোস্টে শ্রীজাতর মন্তব্য, ‘নিজের ভাল সৃজিতেও বোঝে।’ অর্থাৎ ‘ইন্ডাস্ট্রির ফার্স্ট বয়’টি যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, আকারে ইঙ্গিতে তা বুঝিয়েছেন শ্রীজাত নিজেই। কথা ছিল, তাঁর প্রথম ছবি ‘মানবজমিন’-এ অভিনয় করবেন সৃজিত। চলছিল প্রস্তুতিও। কিন্তু আচমকাই কি বন্ধুর ছবি থেকে সরে গেলেন তিনি? সৃজিতকে ফোনে পাওয়া যায়নি। তবে শ্রীজাতর মন্তব্যের উত্তরে তিনি যা লিখেছেন, তা দেখে সবটাই নিছক মজা বলে মনে হতে পারে।

সৃজিতের বক্তব্য, ‘আমার চুক্তি এখনও চূড়ান্ত করা হয়নি। আমার সহকারী এবং উকিলদের বলা শর্ত চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়নি। আমার সিঙ্গল ডোর মেক আপ ভ্যান এবং রোলস রয়েসে যাতায়াতের ব্যবস্থা করা হয়নি। এ ভাবে কাজ করা যায় না।’ থেমে থাকেননি শ্রীজাতও। খানিক রসিকতার সুরে বন্ধুর উদ্দেশে তিনি লেখেন, ‘শাহরুখের মতো মন্তব্য টুকছ আজকাল? আর কত নীচে নামবে?’

দুই বন্ধুর এই কথোপকথনে কোনও তিক্ততার আভাস নেই। অনেকে বলছেন, এ সবই নিছক রসিকতা। তবে যাঁর পোস্ট ঘিরে এত জল্পনা সেই রানা আনন্দবাজার অনলাইনকে বলেন, “শ্রীজাতর ছবি থেকে সৃজিত সরে দাঁড়িয়েছে। ও অভিনয় করবে না। কেন এ রকম করল জানি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijit Mukherji Srijato Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE