×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

লাইমলাইট থেকে সরে আলোর উৎসব বাড়ির কর্মচারীদের সঙ্গে কাটালেন রণবীর-আলিয়া

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ১৭ নভেম্বর ২০২০ ১১:৫৮
রণবীর-আলিয়া।

রণবীর-আলিয়া।

এ বছরটা যেন শুধুই উতরাই দেখেছে রণবীর-আলিয়া। ঋষি কপূরের চলে যাওয়া, সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে ধর্ষণের হুমকি, মহেশ ভট্টের সঙ্গে রিয়া চক্রবর্তীকে জড়িয়ে একের পর এক কদর্য মিম, ট্রোল, ‘সড়ক ২’-এর মুখ থুবড়ে পড়া---- এ সব কিছুর ধাক্কা কাটিয়ে উঠে লাইমলাইট থেকে সরে এসে আড়ম্বরহীন উৎসব পালনের মধ্যেই আনন্দের সন্ধান করেছেন রণবীর ও আলিয়া।

আলোর উৎসব একসঙ্গে কাটালেন এই জুটি । দু’জনে এ বছর নায়িকার বাড়িতে সেজেগুজে ছবি তুললেন তাঁর কর্মচারীদের সঙ্গে। সারা বছর যাঁরা পাশে থেকে সাহায্য করেন, সেই মানুষগুলির সঙ্গে কাটানো খুশির মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করে উৎসবের আনন্দকে দ্বিগুণ করে তুললেন বলিউডের এই হেভিওয়েট জুটি।

রণবীরের পরনে লাল পাঞ্জাবি, কপালে পুজোর টিকা। আলিয়া কালো সালোয়ার কামিজ, অল্প মেকাপ আর ছোটো কালো টিপে সহজ সুন্দরী। দু’জনে দুপাশে দাঁড়িয়ে নিত্যদিনের সঙ্গী বাড়ির এক কর্মচারীকে মধ্যমণি করে ছবি তুললেন । ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসি হাসছেন তিনজনেই। এরপর আরও এক কর্মচারীর সঙ্গেও ফ্রেমবন্দি হন রণবীর। এই সব ছবি বলিউডের এক নাম করা পাপারাৎজির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন রোশন, ক্যামেরার পিছনে কে?

ঘটনা হল, পুরো লকডাউন একসঙ্গে কাটিয়েছেন রণবীর আলিয়া। নিয়মিত নীতু কপূরের সঙ্গে দেখাও করতে আসতেন তাঁরা। ঋষি কপূরের মৃত্যুর সময় প্রেমিকের পরিবারের পাশে ছিলেন আলিয়া। শুধু তাই নয়, হবু শ্বশুরের কঠিন সময় স্নেহ দিয়ে আগলে রেখেছিলেন তাঁকে। স্বাভাবিক তিনি এখন কপূর পরিবারের ‘ফেভারিট’। কিছু দিন আগে রণবীরের দিদি রিধিমা কপূর সাহানির জন্মদিন উপলক্ষে তৈরি বিশেষ ভিডিয়োতে কপূর পরিবারের সঙ্গে দেখা গিয়েছে আলিয়াকে।


A post shared by Viral Bhayani (@viralbhayani)

রণবীরের প্রিয় বন্ধু এবং ‘ওয়েক আপ সিড’ এবং ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন প্রেমিক-প্রেমিকা। এ বছর সে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা অতিমারির কারণে বর্তমানে সে গুড়ে বালি।

আরও পড়ুন: ‘আমি দূর হতে তোমারেই দেখেছি...’, তৃণাকে দেখে কি মন ভিজল কৌশিকের?

Advertisement