Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘আমি দূর হতে তোমারেই দেখেছি...’, তৃণাকে দেখে কি মন ভিজল কৌশিকের?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ নভেম্বর ২০২০ ১৯:৪৪
তৃণা এবং কৌশিক।

তৃণা এবং কৌশিক।

ক্লিপিং বলছে, মন একটু ভিজেছে বইকি। তার জন্যেই মুগ্ধ চোখে তৃণা সাহার দিকে বারে বারে চেয়ে দেখেছেন কৌশিক রায়। চোখে চোখ পড়তেই চোখ নামিয়েছেন লজ্জা পেয়ে। তৃণা যদিও মোটেই পাত্তা দেননি কৌশিককে। একদম ‘শ্রীময়ী’র ‘জুন আন্টি’র ঢঙে মুখও বেঁকিয়েছেন! কৌশিকের চোখে সেটাও বড় মধুর!

একদমই ঠিক পড়ছেন। একটু একটু করে কৌশিকের ভাল লাগছে তৃণাকে। তবে এই ভাল লাগা, চাওয়া পুরোটাই রিল লাইফে। ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’, ‘সৌজন্য’ অবতারে। চিত্রনাট্যের খাতিরে কৌশিক আস্তে আস্তে যেন নতুন করে আবিষ্কার করছেন তৃণাকে! সেই ভাল লাগার রেশ ধরে রাখতে ব্যাকগ্রাউন্ডে বেজেছে হেমন্ত মুখোপাধ্যায়ের চিরসবুজ প্রেমের গান 'আমি দূর হতে তোমারেই দেখেছি আর মুগ্ধ এ চোখে চেয়ে থেকেছি'।

একাল-সেকাল মেলাতে ক্লিপিংয়ের পুরোটাই সাদা-কালো। সব মিলিয়ে রসায়ন গাঢ়। টিকটক স্টাইলে তৈরি এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। নেটাগরিকদের দাবি, ‘এই গানটির সঙ্গে এই ক্লিপিং অপূর্ব'।
জনতা জনার্দনের আশীর্বাদে রেটিংয়েও ভাল জায়গায় ধারাবাহিক। তৃতীয় কিংবা চতুর্থ স্থান ধরে রেখেছে পর পর কয়েকটি সপ্তাহ। অনু পরিবারের যুগে যৌথ পরিবারের গল্প দর্শকদের মন সহজেই কেড়েছে । বাড়তি পাওনা দুলাল লাহিড়ি, রত্না ঘোষাল, চন্দন সেন, সোহিনী সেনগুপ্ত, অভিষেক চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কৌশিক রায়ের মতো এক ঝাঁক দক্ষ অভিনেতার অভিনয়।

Advertisement

আরও পড়ুন

Advertisement