Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia-Ranbir: আলিয়া-রণবীরের বিয়ের খবরে সিলমোহর পরিবারের, প্রকাশ্যে বিয়ের আসল তারিখ

টিনসেল নগরীর কোণায় কোণায় ‘রণলিয়া’র বিয়ে নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছে অনেক আগে থেকেই। জানা যায়, ৪৫০ অতিথির উপস্থিতিতে বিয়ে হবে তাঁদের। এপ্রিলের ১৩ তারিখের মধ্যে রণবীর তাই পরিচালক লাভ রঞ্জনের ছবির শ্যুটিং শেষ করবেন। বিয়ের পর ৭-৮ দিনের বিরতি নিয়ে আবার সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমাল’ ছবির শ্যুটিং শেষ করবেন।

আলিয়া ও রণবীরের বিয়ে

আলিয়া ও রণবীরের বিয়ে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৩:০৯
Share: Save:

আরকে হাউসে নয়, কপূরদের বান্দ্রার বাড়ি, ‘বাস্তু’তেই বিয়ে করবেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ১৭ তারিখ নয়, ১৪ এপ্রিল পঞ্জাবি মতে সাতপাক ঘুরবেন বলি তারকা জুটি। এ বারে সূত্রের খবর নয়, তথ্য দিলেন আলিয়ার কাকা রবিন নিজে।

এই প্রথম পারিবারিক সূত্রে বিয়ের খবরে সিলমোহর পড়ল। মহেশ ভট্টের সৎ ভাই রবিন ভট্ট জানালেন, ১৩ তারিখ আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান আয়োজিত হয়েছে। পরের দিন ‘বাস্তু’তে বিয়ের আসর বসবে।

গত সপ্তাহে ভাইপো রণবীর এবং আলিয়ার বিয়ের গুঞ্জনকে নস্যাৎ করে দিয়েছিলেন রণধীর কপূর। চারদিকে খবর রটেছিল, চেম্বুরে কপূরদের পৈতৃক বাড়ি আরকে হাউসে ‘রণলিয়া’র বিয়ে হবে। সেই সূত্রে সংবাদমাধ্যম রণধীরকে প্রশ্ন করায় তিনি উলটো প্রশ্ন করেন, ‘‘আমাদের বাড়িতেই রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান হচ্ছে? আমি জানি না!’’ তিনি জানান, এই মুহূর্তে মুম্বইয়ে নেই তিনি, বিয়ের কোনও খবরই পাননি। তাঁর কথায়, ‘‘বিয়ে হলে এত বড় খবর কেউ আমাকে নিশ্চয়ই ফোন করে জানাত।’’

শুক্রবার রণবীরের মা নীতু কপূর পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে বলেন, ‘‘ভগবান জানে ওদের বিয়ে কবে!’’

খ্যাতনামী মেহেন্দি-শিল্পী বীণা নাগদাও জানিয়েছিলেন, তাঁর কাছে আলিয়া-রণবীরের বিয়ের কোনও খবর আসেনি।

কিন্তু টিনসেল নগরীর কোণায় কোণায় ‘রণলিয়া’র বিয়ে নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছে অনেক আগে থেকেই। জানা যায়, ৪৫০ অতিথির উপস্থিতিতে বিয়ে হবে তাঁদের। এপ্রিলের ১৩ তারিখের মধ্যে রণবীর তাই পরিচালক লাভ রঞ্জনের ছবির শ্যুটিং শেষ করবেন। বিয়ের পর ৭-৮ দিনের বিরতি নিয়ে আবার সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমাল’ ছবির শ্যুটিং শেষ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE