Advertisement
১৮ মে ২০২৪
Raha looks like this

রাহাকে এক ঝলক দেখা গেল, কেমন দেখতে তাকে? রণবীর, না আলিয়ার মতো?

প্রায় আট মাস হতে চলল রাহার মা-বাবা হয়েছেন রণবীর ও আলিয়া। কেমন দেখতে হয়েছে রাহাকে, জানতে উদ্‌গ্রীব অনুরাগীরা। কিন্তু এখনও রাহার দেখা মেলেনি। তার ছবি তোলা নিষেধ, তবে প্রকাশ্যে এল খুঁটিনাটি।

Ranbir Kapoor and Alia Bhatt give a glimpse of Raha

কন্যা রাহাকে কেমন দেখতে, ঝলক দেখালেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০৯:৩০
Share: Save:

ছুটি কাটাতে চলেছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। তবে শুধু দু’জনে আর নয়। সঙ্গে প্রাণোচ্ছল হাসি শোনা যাচ্ছে তাঁদের একরত্তি কন্যারও। সেও যে দ্রুত বড় হচ্ছে। বাবা-মায়ের সঙ্গে সব জায়গায় যাওয়া চাই রাহারও। এ দিকে, ছবি উঠলেই যে বিপদ! তাই সম্প্রতি মেয়েকে গাড়িতে রেখে নেমে এলেন রণবীর-আলিয়া। ঠিক যেমন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মাও তাঁদের কন্যা ভামিকাকে গাড়িতে রেখে নেমে এসে পোজ় দেন, তেমনই ক্যামেরায় ধরা দিলেন ‘রণলিয়া’।

গাড়িতে রাহাকে নিয়ে বসেছিলেন পরিচারিকা। কড়া পাহারায় তার ছবি তুলতে পারলেন না আলোকচিত্রীরা। তবে চোখের দেখা দেখলেন তাকে। কেমন দেখতে ৭ মাসের শিশুটিকে? এক প্রত্যক্ষদর্শীর কথায়, “এক ঝলক দেখলাম। মাথায় ছোট্ট দুটো ঝুঁটি বাঁধা। অসম্ভব মিষ্টি রাহা! ঠিক যেন আলিয়া ভট্টের ক্ষুদ্র সংস্করণ।”

প্রায় বছর ঘুরতে চলল রাহার মা-বাবা হয়েছেন রণবীর ও আলিয়া। রাহার জন্মের পরে মুম্বইয়ে সাংবাদিকদের নিয়ে একটি বৈঠক করেন আলিয়া, রণবীর ও নীতু কপূর। চিত্র সাংবাদিকদের কাছে সদ্যোজাত কন্যার ছবি না তোলার অনুরোধ রাখেন তাঁরা। জানান, সঠিক সময়ে তাঁরা নিজেরাই প্রকাশ্যে আনবেন কন্যাকে। তবু মুম্বইয়ে আলোকচিত্রীদের ক্যামেরা সর্ব ক্ষণ সজাগ। যদি একটু ঝলক অন্তত ধরে রাখা যায়। এ বার দেখে এসে বর্ণনা করে দিলেন এক জন। অনুরাগীদের কৌতূহল এতে অনেকটাই মিটবে বলে ধারণা তাঁর।

কিছু দিন আগেই এক ভিডিয়োতে স্পষ্ট দেখা যেতে পারত রাহাকে। আলিয়ার কোলে ছিল সেই ফুটফুটে মেয়ে। পিসি করিনা কপূরের বাড়ি থেকে বেরিয়ে রাহাকে নিয়ে গাড়িতে উঠতে যাবেন আলিয়া, সেই সময় ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। মেয়ের ছবি উঠছে বুঝতে পেরে হাত দিয়ে মেয়ের মুখ আড়াল করে দেন পর্দার ‘গঙ্গুবাঈ’। কবে প্রকাশ্যে আনবেন রাহার মুখ, তা নিয়ে অপেক্ষার অন্ত নেই অনুরাগীদের।

প্রায় বছর পাঁচেকের প্রেমের পর গত এপ্রিলে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট। গত বছর নভেম্বর মাসে কোলে এসেছে প্রথম সন্তান। কন্যার নাম রেখেছেন রাহা কপূর। শ্বশুরবাড়ির সদস্য, স্বামী ও সন্তানকে নিয়ে এখন ভরা সংসার আলিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE