Advertisement
০২ মে ২০২৪
Animal

বিমানে রণবীর, ববিকে সামনে পেয়েই উদ্বেল বিমানসেবিকা, কী কাণ্ড ঘটালেন তিনি?

এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রণবীর কপূর এবং ববি দেওল। নেপথ্যে রয়েছে তাঁদের নতুন ছবি ‘অ্যানিম্যাল’। অভিনেতাদের সামনে পেয়ে কী করলেন ভক্ত?

Ranbir Kapoor, Bobby Deol autograph flight attendant’s shirt and that video went viral.

ববি দেওল এবং রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৯
Share: Save:

দু’সপ্তাহের বেশি হল মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। যে ছবি নিয়ে আলোচনা তুঙ্গে। ববি দেওল এবং রণবীর কপূর অভিনীত চরিত্র নিয়ে সমালোচনা হওয়ার পরেও তাঁদের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তাই ববি আর রণবীরকে সামনে দেখামাত্রই আনন্দে আত্মহারা বিমানসেবিকা। তাঁর সেই অনুভূতি প্রকাশ পেল একটি ভিডিয়োয়। প্রাইভেট উড়ানে যাত্রী ছিলেন ‘অ্যানিম্যাল’-এর টিম-সদস্যরা। সাদা শার্ট আর নীল জিন্‌সে দেখা গেল বিমানসেবিকাকে। রশ্মিকা মন্দনা, ববি, রণবীরদের দেখে ভীষণ খুশি তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

ভিডিয়োয় দেখা গেল, রশ্মিকা, ববি, রণবীররা সেই বিমানসেবিকার শার্টে সই করে দিচ্ছেন। সাধারণত তারকারা ভক্তদের ডায়েরি বা তার অভাবে চিরকুট এমনকি টাকার উপরেও অটোগ্রাফ দিয়ে থাকেন। যদিও ইদানীং তারকদের সই নেওয়ার চল এখন তেমন নেই। সবাই নিজস্বীতে মজেছেন। তবে প্রিয় অভিনেতাদের থেকে শার্টে অটোগ্রাফ পেয়ে খুবই খুশি সেই বিমান সেবিকা। তাঁর চোখেমুখে দেখা গেল সেই আনন্দের ছাপ। গীতা ছেত্রী নামক সেই বিমানসেবিকা অন্য দিকে ব্লগারও। উল্লেখ্য, ‘অ্যানিম্যাল’ ছবিটি নিয়ে বিতর্কও কম হয়নি। সবচেয়ে বেশি আলোচিত হয়েছে অভিনেত্রী তৃপ্তি ডিমরির সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য।

তবে এই দৃশ্যে তাঁর অভিনয়ের ব্যাপারে মোটেই মত ছিল না তৃপ্তির মা-বাবার। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর মা-বাবা কখনও এমন দৃশ্যে অভিনয়ের জন্য মত দিতেন না। তিনি করেছেন কাজটি, ঠিক আছে। তবে তাঁরা যে খুব খুশি হয়েছিলেন তেমনটা নয়। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে মাত্র কয়েক মিনিটের জন্যই পর্দায় দেখা গিয়েছে তৃপ্তিকে। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য তাঁর পারিশ্রমিকের অঙ্ক ছিল ৪ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE