Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

উরফির পোশাকগুলো কেমন? জবাবে যা বললেন রণবীর কপূর

পোশাকের কারণে যেমন তিনি প্রচারের আলোয় রয়েছেন, তেমনই এই পোশাকের জন্য যত বিড়ম্বনা। এ বার উরফি পোশাক দেখে কী বললেন রণবীর কপূর?

Picture of ranbir kapoor and urfi javed

উরফির পোশাক নিয়ে মতামত জানালেন রণবীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২০:২৫
Share: Save:

উরফি জাভেদ মানেই ফ্যাশন ও বিতর্কের ককটেল। বিচিত্র সব পোশাক পরে মাঝেমধ্যেই চলে আসেন শিরোনামে। কখনও সেফটি পিন দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ফোটো কখনও আবার কোনও রকমে লজ্জা নিবারণ করেছেন কিছু একটা দিয়ে। পোশাকের কারণে যেমন তিনি প্রচারের আলোয় রয়েছেন, তেমনই এই পোশাকের জন্য কম ঝক্কি পোহাননি তিনি। তবু উরফি দমে যাওয়ার পাত্রী নন। এ বার উরফির পোশাক নিয়ে মন্তব্য করলেন রণবীর কপূর। কেমন লাগে বিচিত্র সব পোশাকে উরফিকে— উত্তরে রণবীর যা বললেন, তা শুনে বিস্মিত হতে পারেন অনেকেই।

সম্প্রতি করিনা কপূরের শো মির্চি প্লাস-এ অতিথি হয়ে আসেন রণবীর কপূর। উদ্দেশ্য নিজের ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর প্রচার। সেখানেই করিনা প্রশ্ন করেন রণবীরকে, উরফিকে তিনি চেনেন কি? সম্মতি জানান অভিনেতা। ব্যস এর পরই উরফির পোশাক নিয়ে জানতে চান করিনা, সব দিক রেখে ঢেকেই উত্তর দিতে যাচ্ছিলেন রণবীর। থামিয়ে দেন করিনা। বললেন এক কথায় উত্তর দিতে হবে। উরফি পোশাক কি ভাল রুচির পরিচায়ক, না কি তা নিম্ন রুচির পরিচয় বহন করে? খুব বেশি সময় না নিয়েই অভিনেতার, উত্তর নিম্ন রুচির পরিচায়ক। অভিনেতার এই মন্তব্যে এখনও কোনও পাল্টা প্রতিক্রিয়া মেলেনি উরফির তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Ranbir Kapoor Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE