Advertisement
২৯ মে ২০২৪
Animal Movie

মুক্তির আগেই ‘জওয়ান’কে যে কারণে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিম্যাল’

অ্যাকশন হিরো হয়ে প্রথম বার বড় পর্দায় দেখা যাবে রণবীর কপূরকে। প্রথম বারেই প্রতিদ্বন্দ্বী হিসাবে বেছে নিয়েছেন শাহরুখ খানকে। কোন দিক থেকে ‘জওয়ান’কে টক্কর দিল ‘অ্যানিম্যাল’?

(বাঁ দিকে) শাহরুখ খান। রণবীর কপূর (ডান দিকে)

(বাঁ দিকে) শাহরুখ খান। রণবীর কপূর (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৯:১৫
Share: Save:

আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ছবি ‘অ্যানিমাল’। বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল ছবির প্রচার ঝলক। এই ছবিতে একেবারে অন্য অবতারে দেখা যাবে রণবীর কপূরকে। হাতে কুড়ুল, রক্তমাখা মুখ, বড় চুল। রোম্যান্টিক হিরোর খোলস ছেড়ে তিনি এখন অ্যাকশন হিরো হওয়ার পথে। সে দিক থেকে এটি রণবীরের প্রথম অ্যাকশন ছবি। প্রথম বারেই প্রতিদ্বন্দ্বী হিসাবে বেছে নিয়েছেন শাহরুখ খানকে! মুক্তির আগেই একটি ব্যাপারে ‘জওয়ান’কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিম্যাল’।

এই প্রথম বার রশ্মিকা মন্দনার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার ব্যাপারে। ইতিমধ্যেই ছবির ‘হুয়া ম্যায়’ ও ‘সাতরঙ্গা’ গান দু’টি ঘুরছে মুখে মুখে। এ ছাড়াও ‘কবীর সিংহ’ ছবির সাফল্য ও পাশপাশি ছবিটি নিয়ে তৈরি হওয়া বিতর্কের কারণে সন্দীপের পরবর্তী এই কাজের দিকে তাকিয়ে রয়েছেন অনেকেই। ভারতের পাশাপাশি আমেরিকাতেও মুক্তি পাচ্ছে এই ছবি। ‘অ্যানিম্যাল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এর আগে ‘জওয়ান’ ও ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো ছবিগুলি সে দেশে মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘জওয়ান’ পেয়েছিল ৮৫০ টি ও ‘ব্রহ্মাস্ত্র’ পেয়েছিল ৮১০টি প্রেক্ষাগৃহ। সে দিক থেকে দেখলে, এখানেই ‘জওয়ান’কে ছাপিয়ে গিয়েছে ‘অ্যানিম্যাল’।

রণবীর-রশ্মিকা ছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকাদের। ১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি, ডিসেম্বরেই আসছে শাহরুখ খানের এই বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’ও। এ বার দেখার, বক্স অফিসে ‘অ্যানিমাল’কে ‘ডাঙ্কি’ ছাপিয়ে যায় কি না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Animal Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE