Advertisement
০৯ মে ২০২৪
Animal Update

অগ্রিম টিকিট বুকিংয়েই বাজিমাত, মুক্তির আগেই তড়িঘড়ি সিক্যুয়েল ঘোষণা ‘অ্যানিম্যাল’-এর!

ছবি মুক্তি পেতে এখনও বাকি দিন দুয়েক। তবে রণবীর কপূরের ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে উত্তেজনার পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করেছে। ছবির টিকিটের অগ্রিম বুকিংয়ের পরিসংখ্যানই তার প্রমাণ।

Ranbir Kapoor in Animal.

‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৭:২০
Share: Save:

চলতি বছরে রণবীর কপূরের দ্বিতীয় ছবি ‘অ্যানিম্যাল’। এর আগে বছরের প্রথম দিকে মুক্তি পেয়েছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। সেই ছবিতে শ্রদ্ধা কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর। বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল সেই ‘রোম্যান্টিক কমেডি’ তথা ‘রম-কম’ ঘরানার ছবি। বছরের শেষে একেবারে অন্য বেশে দর্শকের সামনে ধরা দিতে চলেছেন রণবীর। চরিত্রের ধাঁচাও একেবারে আলাদা। তবে অনুরাগীরা যে তাঁর সেই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন, তার প্রমাণ মিলল ‘অ্যানিম্যাল’ ছবির টিকিটের অগ্রিম বুকিংয়েই। খবর, অগ্রিম বুকিংয়ের মাধ্যমেই এখনও পর্যন্ত প্রায় ১০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবি!

ছবি মুক্তি পেতে এখনও বাকি দিন দুয়েক। তবে দর্শক ও অনুরাগীদের উৎসাহ তুঙ্গে। সন্দীপ নিজে দক্ষিণী পরিচালক হওয়ায় দক্ষিণ ভারতের একাধিক রাজ্যেও প্রচারে দেখা গিয়েছে রণবীরকে। সঙ্গে ছিলেন ছবির অভিনেত্রী রশ্মিকা মন্দনাও। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি হওয়া সত্ত্বেও ‘অ্যানিম্যাল’ ঘিরে অনুরাগীদের উত্তেজনা চোখে পড়ার মতো। ছবির এই দৈর্ঘ্য নিয়ে চিন্তিত নন রণবীর নিজেও। সম্প্রতি এক অনুষ্ঠানে রণবীর জানান, ‘অ্যানিম্যাল’ নাকি আদপে আরও লম্বা ছবি ছিল। অনেক কাঠখড় পুড়িয়ে নাকি ছবিকে ৩ ঘণ্টা ২১ মিনিটে এনে দাঁড় করিয়েছেন পরিচালক নিজে। এ দিকে, রণবীরের এই ছবি মুক্তির আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ঝুলিতে ভরেছে ৯ কোটি ৭৫ লক্ষ টাকার বেশি। তবে কি ‘অ্যানিম্যাল’-কে ফ্র্যাঞ্চাইজ়িতে পরিণত করবেন সন্দীপ?

সম্প্রতি এক অনুষ্ঠানে এই প্রশ্নের উত্তর দেন ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার। ‘অ্যানিম্যাল ২’-এর প্রশ্নে ভূষণের উত্তর, ‘‘আপনারা ‘অ্যানিম্যাল’ দেখতে গেলেই জানতে পারবেন, কোন চমক সাজানো আছে!’’ তবে কি সত্যিই ছবির দ্বিতীয় ভাগ নিয়ে ভাবনাচিন্তা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নির্মাতারা? ১ ডিসেম্বর ‘অ্যানিম্যাল’ দেখলেই নাকি মিলবে সেই প্রশ্নের উত্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Rashmika Mandanna Sandeep Reddy Vanga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE