Advertisement
০৩ মার্চ ২০২৪
Ranbir Kapoor-Alia Bhatt

লুকিয়ে তোলা হল আলিয়ার ব্যক্তিগত মুহূর্তের ছবি, কী বললেন রণবীর?

নিজের বাড়ির বৈঠকখানায় ফটোশিকারিদের লেন্সবন্দি হলেন আলিয়া ভট্ট ঘটনায় কী বললেন রণবীর?

ranbir kapoor reaction on invasion alia bhatt privacy dgtl

লুকিয়ে আলিয়ার ছবি তুলেছেন ফটোশিকারিরা যা বললেন রণবীর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪৬
Share: Save:

প্রতিবেশীর ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করেন আলিয়ার দিকে। নিজের বাড়ির বৈঠকখানায় ফটোশিকারিদের লেন্সবন্দি হলেন আলিয়া ভট্ট। নিমেষে সেই ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। এ হেন ঘটনায় ক্ষুব্ধ হন আলিয়া। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না রণবীর কপূর। নিজের আগামী ছবি ‘তু ঝুটি মে মক্কার’-এর প্রচারে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এমন সময় স্ত্রী-র একান্ত যাপনের এই ছবি ছড়িয়ে পড়ে। মুম্বই ফিরেছেন রণবীর। সংবাদমাধ্যমের সঙ্গে বরাবরই সম্পর্ক ভাল কপূর পরিবারের। তবে এই ধরনের আচরণে কী প্রতিক্রিয়া দিলেন রণবীর?

ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ঘটনায় চিন্তিত রণবীর। বিশেষ করে মেয়ে রাহার নিরাপত্তা তাঁদের উদ্বেগের কারণ। যদিও মেয়ের বয়স দু’মাস হওয়ার পরই সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেন, মেয়ে রাহা-র ছবি প্রকাশ না করার। এখনও পর্যন্ত কথা রেখেছেন আলোকচিত্রীরা। কিন্তু তার মাঝেই আলিয়ার ছবি ঘিরে যে কাণ্ড ঘটল তাতেই খানিকটা হলেও ক্ষুব্ধ রণবীর।

যদিও ঘটনার দু’দিন পর বৃহস্পতিবার মুম্বইতে একটি অনুষ্ঠানে দেখা মিলল আলিয়ার। পরনে ঢিলেঢালা গোলাপি স্যুট, খোলা চুল আর নো মেকআপ লুকে আবার দেখা গেল তাঁকে। গাড়ি থেকে নেমে হেসে হাত নাড়লেন আলোকচিত্রীদের ক্যামেরায়। দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া। তবে বৃহস্পতিবার এই ভাবে দেখে স্বস্তি পেয়েছেন আলিয়ার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE