Advertisement
০৪ মে ২০২৪
Sonam Kapoor

সোনম মা হয়েছেন যাঁর সহায়তায়, ফাঁস করলেন তাঁর পরিচয়, দিলেন কৃতিত্বও

সন্তানের বয়স ছয় মাস। সোনম কপূর তাঁর মা হওয়ার কৃতিত্ব দিলেন কাকে?

sonam kapoor gives credit to her doctor for getting pregnant

বরাবরই স্বাভাবিক পদ্ধতিতে সন্তানপ্রসবের পক্ষে সোনম। কিন্তু কাজটা খুব সোজা ছিল না। এর পিছনে যাঁর কৃতিত্ব তাঁকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২০
Share: Save:

গত বছর অগস্টের শেষে পুত্রসন্তানের জন্ম দেন সোনম কপূর অহুজা। ছেলের জন্মের পর থেকে মাতৃত্বের প্রতিটা মুহূর্তই উপভোগ করছেন অনিল-কন্যা। হাতে কোনও নতুন কাজও সে ভাবে নেননি সোনম। পুরো সময়টা দিচ্ছেন ছেলে বায়ুকে। ২০ ফেব্রুয়রি ছ’মাস বয়স হল সোনমের ছেলের। কোনও ধরনের সি সেকশন নয়, একেবারে স্বাভাবিক প্রক্রিয়ায় ছেলের জন্ম দেন সোনম। অভিনেত্রী সন্তানসম্ভবা হওয়ার পরই নিজের এই ইচ্ছে কথার জানান। বরাবরই স্বাভাবিক পদ্ধতিতে সন্তানপ্রসবের পক্ষে অভিনেত্রী। কিন্তু কাজটা খুব সোজা ছিল না। এর পিছনে যাঁর কৃতিত্ব তাঁকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন, সেখানেই নিজের চিকিৎসকের ভূয়সী প্রশংসা করেন সোনম। লেখেন, ‘‘আমার মা হওয়ার সমস্ত কৃতিত্ব ডাক্তার নিগম তালিবের। উনি সত্যিই সেরা।’’

এখনও পর্যন্ত ছেলেকে প্রকাশ্যে আনেননি সোনম এবং আনন্দ। এ ক্ষেত্রে রানি মুখোপাধ্যায়ের পথেই হেঁটেছেন তিনি। ছেলের ছ’মাস পূর্ণ হওয়ায় অভিনেত্রী লেখেন, ‘‘আমার সোনা ছেলে, তোমায় খুব ভালবাসি। তোমার বাবা আর আমি এর থেকে বেশি আর কী চাইতে পারি জীবনে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE