Advertisement
০৩ মে ২০২৪
Ranbir Kapoor-Alia Bhatt

স্ত্রীকে শাসন করার দুর্নাম আছে রণবীরের, কিন্তু আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন নিজেই!

আলিয়ার ও রণবীর দাম্পত্য জীবন নিয়ে চর্চার অন্ত নেই। নেটাগরিকদের এক দল তাঁকে ‘টক্সিক’ তকমা দিয়েছেন। তবে রণবীর নাকি নিজেই আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন!

(বাঁ দিকে) আলিয়া ভট্ট (ডান দিকে) রণবীর কপূর।

(বাঁ দিকে) আলিয়া ভট্ট (ডান দিকে) রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই ও জয়পুর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

বছর ছয়েক প্রেমের পরে গত বছর মুম্বইয়ের ‘বাস্তু’তেই রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভট্ট। বিয়ের এখনও দু’বছরও পূর্ণ হয়নি। এখনই তাঁদের সম্পর্ক নিয়ে বিতর্ক নিরন্তর। তাঁদের দাম্পত্য-জীবন নিয়ে রয়েছে নানা মুনির নানা মত। আলিয়ার গলার আওয়াজ থেকে শুরু করে তাঁর সাজগোজ— সব কিছু নিয়েই নাকি নিত্য খবরদারি করেন ঋষি-পুত্র। এ দিকে আলিয়া ও রণবীরের বয়সের ফারাক ১০ বছরের বেশি। বয়সের এই পার্থক্যের কারণেই কি আলিয়াকে শাসন করার সুযোগ পান রণবীর? নেটাগরিকদের একদল তাঁকে ‘টক্সিক’ তকমা দিয়েছেন। তবে রণবীর নাকি নিজেই আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন।

বৃহস্পতিবার মু্ক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’ ছবির ট্রেলার। সেই ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে এসে রণবীর জানান, অর্জুন তাঁর কেরিয়ারের সব থেকে চ্যালেঞ্জিং চরিত্র। আগে বহু বার বলেছেন, মেথড অ্যাক্টিংয়ে বিশ্বাসী তিনি। শুটিং চলাকালীন তা হলে কি রণবীর অর্জুনের চরিত্রের মধ্যেই থাকতেন? শুনেই সাফ মানা করে দিলেন রণবীর। কারণ, তা হলে নাকি আলিয়ার হাতে মার খেতে হত।

যে সময় ‘অ্যানিম্যাল’ ছবির শুটিং করেছেন রণবীর, সেই সময় আলিয়া ছিলেন অন্তঃসত্ত্বা। সেই সময় যদি এমন একটা মানসিক বিকারগ্রস্ত চরিত্রের রেশ বাড়িতে নিয়ে যেতেন, সেটা তাঁদের আসন্ন সন্তানের উপর খারাপ প্রভাব ফেলত। রণবীর বলেন, ‘‘আমি কখনওই কোনও চরিত্রকে নিজের সঙ্গে করে বাড়িতে নিয়ে যাই না। কারণ, সেটা আমার আশপাশের মানুষগুলোর প্রতি অবিচার করা হয়। আর যদি তা করতাম, তা হলে আমার বৌ আমাকে মারত।’’ যদিও বৃহস্পতিবার ‘অ্যানিম্যাল’-এর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে নিজের উত্তেজনা ধরে রাখতে পারেননি আলিয়া। জানিয়েছেন, ট্রেলারটি নাকি ৭ হাজার বার দেখে ফেলেছেন ইতিমধ্যেই। এখন অপেক্ষা করছেন ১ ডিসেম্বরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Animal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE