Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Alia Anniversary

‘ভাল স্বামী হতে পারিনি’, আফসোস রণবীরের, বিবাহবার্ষিকীতে কী উত্তর দিলেন আলিয়া?

প্রথম বিবাহবার্ষিকী রণবীর-আলিয়ার। তবু আক্ষেপ রয়ে গিয়েছে অভিনেতার।

Ranbir kapoor shares he is not great husband to alia bhatt before their wedding anniversary

‘ভাল স্বামী হতে পারিনি’, প্রথম বিবাহবার্ষিকী রণবীর-আলিয়ার, তার আগে উপলব্ধি অভিনেতার ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৫:০৬
Share: Save:

ঠিক এক বছরের আগেই এই দিনে গোধূলি লগ্নে সাত পাক ঘোরেন রণলিয়া। দেখতে দেখতে এক বছর কাটিয়ে ফেললেন রণবীর কপূর—আলিয়া ভট্ট। এই এক বছরে তাঁদের জীবনে এসেছে নতুন অতিথি। বিয়ের ছ’মাসের মাথায় কন্যাসন্তানের মা-বাবা হন তাঁরা। তবু আক্ষেপ রণবীরের, আলিয়ার ভাল স্বামী হতে পারেননি।

বিয়ের পর থেকে একের পর এক ছবি মু্ক্তি পেয়েছে রণবীরের। তাই বিভিন্ন সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হলেই তাঁর কাছে তাঁদের দাম্পত্যের সাতকাহন শোনার আবদার এসেছে কখনও, আবার কখনও বিচিত্র সব প্রশ্ন করা হয়েছে। সে রকমই এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়, "আপনি কি ভাল স্বামী হতে পেরেছেন?" খুব একটা ভনিতা না করেই রণবীর বলেন, ‘‘আসলে জীবনে সব কিছুতেই যে তুমি এক নম্বর হবে, তেমনটা নয়। আমি মনে করি না, আমি ভাল ছেলে কিংবা ভাল স্বামী হতে পেরেছি। তবে এই সচেতনতাটা থাকা দরকার। সেটা থাকলেই বুঝবেন যে, সঠিক পথে আছেন।’’

বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হয়েছেন রণবীর কপূর। পরনে কোয়ার্ড সেট, মাথায় টুপি। তবে নজর কেড়েছে তাঁর হাতের ব্যাগ। অনেকেরই অনুমান, লন্ডন থেকে ফেরার সময় আলিয়ার জন্য ব্যাগভর্তি উপহার নিয়ে ফিরেছেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE