Advertisement
০২ মে ২০২৪
Katrina Kaif

একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী! ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা

২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিনোদন জগতের একাধিক তারকা। তাঁদের মধ্যে অন্যতম আলিয়া ভট্ট, রণবীর কপূর, ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ।

Katrina Kaif and Vicky Kaushal.

ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৮:১৯
Share: Save:

২২ জানুয়ারি, সোমবার অযোধ্যায় উদ্বোধন হয়েছে নবনির্মিত রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে অযোধ্যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছিলেন হাজার হাজার ভক্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হয় রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় ছিলেন বিনোদন জগতের তাবড় তারকারা। সোমবার অযোধ্যায় উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন থেকে রজনীকান্ত, কঙ্গনা রানাউত থেকে অনুপম খের। ছিলেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশলও। সোনালি শাড়িতে সেজে ভিকির সঙ্গে অযোধ্যায় পা রাখেন ক্যাটরিনা। অন্য দিকে, নীল পোশাকে সেজেছিলেন আলিয়া। সাবেকি পোশাক পরেছিলেন রণবীর ও ভিকি দু’জনেই। একসঙ্গে বগ্গি গাড়িতে চড়ে রামমন্দিরে যেতেও দেখা যায় দুই জুটিকে। এমনকি, নিজস্বী তোলার সময়েও এক ফ্রেমেই ধরা দিয়েছিলেন তাঁরা। তবে সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে আরও একটি ছবি। সেই ছবিতে ভিকির কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে রণবীরকে। অন্য দিকে, একই ছবিতে ক্যাটরিনার অভিব্যক্তি নজর কেড়েছে নেটাগরিকদের।

‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে তারকাদের ভিড়।

‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে তারকাদের ভিড়। ছবি: সংগৃহীত।

রণবীর ও ক্যাটরিনার অতীত সম্পর্কের কথা অনুরাগীদের অজানা নয়। প্রায় পাঁচ বছর একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। এমনকি, কানাঘুষো শোনা গিয়েছিল, একে অপরের সঙ্গে আংটিবদলও নাকি করে ফেলেছিলেন তাঁরা। তবে সেই সম্পর্ক পরিণতি পায়নি। ক্যাটের সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েক বছর পর থেকে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। এখন আলিয়ার ভরা সংসার অভিনেতার। তবে নিজের প্রাক্তন প্রেমিকা সম্পর্কে জনসমক্ষে কখনও কুকথা বলেননি ঋষি-পুত্র। রামমন্দিরের ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানেও প্রাক্তন প্রেমিকা ক্যাট ও তাঁর স্বামী ভিকির সঙ্গে খোশমেজাজেই দেখা গেল রণবীরকে। ক্যাটের সঙ্গে তাঁকে সে ভাবে কথা বলতে দেখা না গেলেও ভিকির কাঁধে হাত রেখেই ছবি তুললেন ‘অ্যানিম্যাল’ খ্যাত তারকা।

এক দিকে প্রাক্তন প্রেমিক, অন্য দিকে স্বামী। রণবীর ও ভিকির সঙ্গে এক ফ্রেমে থাকলেও ক্যাটের মধ্যে কোনও রকম অস্বস্তির ছাপ দেখা যায়নি। বরং হাসিমুখেই ছবি তুলেছেন অভিনেত্রী। রণবীর ও আলিয়ার সঙ্গে একই বগ্গি গাড়িতে চড়ে ঘুরেওছেন তিনি। এমনকি, অযোধ্যা থেকে একসঙ্গেই মুম্বইয়ে ফিরে আসতে দেখা যায় দুই জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE