Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

কবে মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ‘৮৩’, জানালেন স্বয়ং ‘কপিল’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৬
‘রিয়েল’ এবং ‘রিল’ কপিল।

‘রিয়েল’ এবং ‘রিল’ কপিল।

অবশেষে অপেক্ষার অবসান। জানিয়ে দেওয়া হল কবে মুক্তি পাবে কবীর খান পরিচালিত ‘স্পোর্টস ড্রামা’ ’৮৩’। জানালেন খোদ ছবির নায়ক রণবীর সিংহ।

আগামী ৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার রণবীর লেখেন, ‘৪ জুন, ২০২১!!!! হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় । দেখা হচ্ছে সিনেমায়।’ এর সঙ্গেই ‘#দিজইজ৮৩’ হ্যাশট্যাগ জুড়ে দেন রণবীর। পোস্টে ছবির পুরো টিমকে ট্যাগ করে, তাঁদের সঙ্গেও ভাগ করে নেন এই সুখবর।

১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নেমে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের আখ্যান দেখাবে এই ছবি। সেই জয়ের অন্যতম নায়ক এবং তৎকালীন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোণ। এ ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, সাকিব সালিম, হার্ডি সান্ধু, তাহির রাজ ভাসিন, যতিন শরণার মতো অভিনেতাদেরও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

অতিমারিকালে প্রেক্ষাগৃহগুলি বন্ধ থাকাত অনলাইন প্ল্যাটফর্মে এই ছবি মুক্তির গুঞ্জন শোনা গিয়েছিল। পরিচালক কবীর খান জানিয়েছিলেন, ছবিটিকে সরাসরি ওটিটি-তে নিয়ে আসার জন্য নির্মাতাদের বড় অঙ্কের টাকা দেওয়ার কথাও বলা হয়। সেই প্রলোভন ত্যাগ করে বড় পর্দায় ছবি মুক্তির সিদ্ধান্তেই শেষমেশ অনড় থাকা হয়।

আরও পড়ুন

Advertisement