Advertisement
০৩ মে ২০২৪
Ranveer Singh

বাবা হচ্ছেন রণবীর সিংহ! তবে ২০২৫-এর আগে ‘সুখবর’ নয়, কেন জানেন?

২০১৮ সালে দীর্ঘ দিনের প্রেমিকা ও বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। চলতি বছরে নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করলেন যুগল।

Ranveer Singh.

রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

প্রায় ছ’বছরের প্রেম। তার পরে ২০১৮ সালে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাত পাক ঘোরেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। ইটালিতে লেক কোমোর ধারে পরিজন ও কাছের বন্ধুদের সান্নিধ্যে চারহাত এক হয়েছিল দীপিকা ও রণবীরের। চলতি বছরে নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন তাঁরা। দাম্পত্যজীবনের এই পাঁচ বছরে একাধিক বার একাধিক জল্পনা তৈরি হয়েছে যুগলকে নিয়ে। কখনও শোনা গিয়েছে, তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। কখনও আবার প্রশ্ন উঠেছে তাঁদের ‘ফ্যামিলি প্ল্যানিং’ নিয়েও। কানাঘুষোয় কখনওই তেমন কান দেননি রণবীর বা দীপিকা কেউই। তবে সাম্প্রতিক খবর, রণবীর নাকি বাবা হতে চলেছেন!

বাবা হচ্ছেন রণবীর। তবে রিয়্যাল লাইফে নয়, রিল লাইফে। খবর, আসন্ন একটি ছবিতে বাবার ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীরকে। চলতি বছরেই কানাঘুষো শোনা গিয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টুৃ-দেব’ ছবিতে নাকি এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীরকে। এখন খবর, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ওই ছবিতে নাকি রণবীর কপূরের বাবার চরিত্রে দেখা যাবে রণবীর সিংহকে। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা’ ছবিতে শিবার চরিত্রে দেখা গিয়েছিল রণবীর কপূরকে। সেই ছবির শেষে বিশেষ চরিত্রে ধরা দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর চরিত্র অমৃতার ছেলেই আদপে শিবা। অর্থাৎ রিল লাইফে রণবীর কপূরের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল দীপিকাকে। এ বার সেই ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবিতে এক রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে আর এক রণবীরকে।

তবে এই মুহূর্তে পরিচালক অয়ন ‘ওয়ার ২’ ছবির কাজে ব্যস্ত থাকায় ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু -দেব’ ছবির শুটিং শুরু হতে এখনও ঢের দেরি। অন্য দিক, ‘বৈজু বাওরা’ ছবির কাজ শুরু করতে চলেছেন রণবীর। সব মিলিয়ে আগামী বছর ব্যস্ত থাকবেন অয়ন ও রণবীর। ফলে রণবীরের বাবার ভূমিকায় কাজ শুরু করতে করতে সেই ২০২৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE