Advertisement
২৮ মে ২০২৪
Rashmika Mandanna

‘পুষ্পা ২’ থেকে সত্যিই কি বাদ পড়লেন রশ্মিকা? জল্পনার মাঝে মুখ খুললেন নায়িকা

রশ্মিকা যতই ‘অপ্রিয়’ হন, ‘পুষ্পা ২’ তাঁকে ছাড়া হওয়ার নয়, ভাল করেই জানেন নায়িকা। গুজব রটেছিল, এ ছবি থেকে বাদ পড়েছেন তিনি। সত্যিই কি তাই?

‘পুষ্পা ২’-এ আছেন না নেই দ্বিতীয় পর্বে? মুখ খুললেন রশ্মিকা।

‘পুষ্পা ২’-এ আছেন না নেই দ্বিতীয় পর্বে? মুখ খুললেন রশ্মিকা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ২০:৪৫
Share: Save:

নাকউঁচু? বেপরোয়া? নানা দিকে তাঁর বিরুদ্ধে অভিযোগ। এত দিক সামলাতে না পেরে রশ্মিকা মন্দনাকে নাকি ছবি থেকে বাদ দেওয়া হচ্ছে! হঠাৎ খবর চাউর হওয়ায় ‘পুষ্পা ২’ নিয়ে জল্পনা বাড়ছিল। চুপচাপ দেখে যাচ্ছিলেন রশ্মিকাও। শেষে মুখ খুললেন বৃহস্পতিবার। আছেন না নেই দ্বিতীয় পর্বে? বলতে বলতে হেসেই ফেললেন নায়িকা।

তাঁর কথায়, “দেখছিলাম, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা ২’-এ আমি নেই। কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। হয়তো পরের মাসেই। অনেক বড় করে আর ভাল করে এই কাজটা হবে। ছবিটা নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!”

‘পুষ্পা ২’-র শুটিং কবে শেষ হবে, কবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে— খবর না পেলেই বিভিন্ন জায়গায় ইতিমধ্যে বিক্ষোভ দেখা গিয়েছে। তার মধ্যে খবর রটেছিল, অল্লু অর্জুনের বিপরীতে রশ্মিকা মন্দনা নন, অন্য কেউ থাকছেন এই ছবিতে। সেটি যে নিছকই গুজব, নিশ্চিত করলেন নায়িকা নিজেই। যতই তাঁর বিরুদ্ধে অসন্তোষ দেখা দিক, ‘পুষ্পা ২’ তাঁকে ছাড়া হওয়ার নয়, ভাল করেই জানেন নায়িকা।

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে ডন, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল। কানাঘুষো শোনা যাচ্ছে, কোনও এক মশলাদার গানে দেখা যাবে অনসূয়া ভরদ্বাজকে। ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

২০২১ সালে মুক্রি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছিল সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সেটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। অতিমারি-সহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছিল। তার পরও তাল কাটে আয়কর দফতরের হানায়। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, আবার বুঝি ভেস্তে গেল শুটিং। কিন্তু দু’সপ্তাহের মাথায় সুখবর শোনা গিয়েছিল। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং তো চলছেই, অর্জুন-রশ্মিকার মাঝে এসে পড়েছেন আরও এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE