Advertisement
১১ ডিসেম্বর ২০২৩
Celeb Gossip

রশ্মিকা এখনও তাঁর কাছে ‘ডিয়ার কমরেড’! প্রাক্তনের সঙ্গে কাজ করতে মুখিয়ে বিজয়

বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। যদিও এখনও তাতে সিলমোহর দেননি বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। তবে একে অপরের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে চান না কেউই।

Rashmika Mandanna reportedly replaces Sreeleela to star opposite Vijay Deverakonda in VD12

(বাঁ দিকে) রশ্মিকা মন্দনা, বিজয় দেবেরাকোন্ডা (ডান দিকে)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২২
Share: Save:

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা। ক্যামেরার সামনে তো বটেই, পর্দার নেপথ্যেও তাঁদের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা কম নয়। বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। এক জন দক্ষিণী বিনোদন জগতের সুপারস্টার। অন্য জন দক্ষিণী জগতের গণ্ডি পেরিয়ে বলিউডেও নিজের জায়গা গড়ছেন একটু একটু করে। নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ ও কৌতূহলে ভাটা পড়েনি। তার কারণও অবশ্য কম নয়। পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় ও রশ্মিকাকে। প্রেম না থাকলে এমন মেলামেশা সম্ভব নাকি? প্রশ্ন অনুরাগীদের। বাস্তব জীবনে একে অপরের সঙ্গে সময় কাটানো ছাড়াও একসঙ্গে কাজের সুযোগ পেলেও হাতছাড়া করতে নারাজ দুই তারকা। এখনও পর্যন্ত দু’টি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন বিজয় ও রশ্মিকা। ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’— এই দুই ছবিতে তাঁদের রসায়ন মনে ধরেছে দর্শকেরও। খবর, আজকাল একে অপরকে নাকি চোখে হারাচ্ছেন তাঁরা। এমনকি, নিজের ছবিতে নায়িকা হিসাবেও রশ্মিকাকেই নাকি চাইছেন বিজয়!

দক্ষিণী পরিচালক গৌতম তিন্নানুরির পরের ছবিতে নায়কের ভূমিকায় দেখা যেতে চলেছে বিজয়কে। প্রাথমিক ভাবে বিজয়ের বিপরীতে দক্ষিণী অভিনেত্রী শ্রীলীলার অভিনয় করার কথা ছিল। তবে এখন খবর, শ্রীলীলার জায়গায় নাকি আসতে চলেছেন রশ্মিকা। ২০১৮ সালে ‘গীত গোবিন্দম’ ও ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ ছবিতে বিজয়-রশ্মিকা জুটির জনপ্রিয়তার কথা মাথায় রেখেই নাকি তাঁদের একসঙ্গে পেতে উৎসাহী নির্মাতারা।

পাশাপাশি, রশ্মিকার সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন বিজয়ও। কয়েক সপ্তাহ আগে সমাজমাধ্যমের পাতায় এক জনের হাত ধরে একটি ছবি পোস্ট করেছিলেন বিজয়। সঙ্গে লিখেছিলেন, অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তিনি। কার হাত সেটি, তা বোঝা যায়নি। অনুরাগীদের অনুমান, হাতের মালকিন রশ্মিকাই। প্রশ্ন, রশ্মিকার হাত ধরে নিজের পরবর্তী ছবির ঘোষণার জন্যই কি অপেক্ষায় রয়েছেন অভিনেতা? তেমনই ধারণা অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE