Advertisement
২১ মে ২০২৪
Bollywood Gossip

শাড়ি পরে বিজয়ের বাড়িতে ছবি তুললেন রশ্মিকা, বিয়ের তোড়জোড় কি তবে শুরু হল বলে?

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম।

Rashmika Mandanna’s new photo in saree sparks live-in rumors with Vijay Deverakonda again

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৩
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে তাতে কি আর জল্পনা আটকে থাকে! বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় ও রশ্মিকার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। ‘গীত গোবিন্দম’ ছবিতে এক সঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। সম্প্রতি সেই ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন চর্চিত যুগল। তার দিন কয়েক পরেই ‘খুশি’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে বিয়ে করা নিয়ে নিজের আগ্রহের কথা প্রকাশ করেন বিজয়। এ বার শাড়ি পরিহিত অবস্থায় রশ্মিকাকে দেখা গেল বিজয়ের বাড়িতেই। তবে কি পাকা কথা সারা দুই পরিবারের?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজের একটি শাড়ি পরা ছবি পোস্ট করেছেন রশ্মিকা। ছবিটির ব্যাকগ্রাউন্ডের সঙ্গে হুবহু মিলে যাচ্ছে বিজয়ের বাড়ির একটি অংশের ব্যাকগ্রাউন্ড। চর্চিত যুগলের অনুরাগীদের বিশ্বাস, বিজয়ের বাড়িতেই নাকি তোলা রশ্মিকার ওই ছবি। ওই ছবি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে গুঞ্জন। তবে কি দুই পরিবারের সদস্যদের মধ্যেও বিজয় ও রশ্মিকার বিয়ে নিয়ে কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে? সেই উত্তর পেতেই এখন অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন জুটির অনুরাগীরা।

চলতি বছরে রশ্মিকার জন্মদিনে পোস্ট করা ছবি দেখে অনুরাগীরা অনুমান করেন যে, বিজয়ের সঙ্গে নাকি একত্রবাসে রয়েছেন ‘গীত গোবিন্দম’ খ্যাত অভিনেত্রী। যদিও তা স্বীকার করেননি নায়িকা। ‘খুশি’-র অনুষ্ঠানে বিজয়কে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে নায়ক জানান, বিয়ের জন্য এখন নাকি মানসিক ভাবে প্রস্তুত তিনি। এমনকি, তিনি কী ভাবে বিয়ের করবেন, কী কী অনুষ্ঠান থাকবে— তা নিয়েও বেশ খোলামেলা ভাবে অনুরাগীদের সঙ্গে কথা বলেছেন বিজয়। এ বার কি তবে বিয়ের সানাই বাজা স্রেফ সময়ের অপেক্ষা? জল্পনা অনুরাগীমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE